1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

অতিরিক্ত পুলিশ সুপার শেখ রজীবুল হাসানের উদ্যোগে মির্জাপুর পিটিসির পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৫১৫ সময় দেখা

মির্জাপুর-টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মির্জাপুরে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার (পিটিসির) অতিরিক্ত পুলিশ সুপার শেখ রজীবুল হাসানের উদ্যোগে ৩১ শয্যাবিশিষ্ট সরকারি হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য সহকারীদের পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

গত বুধবার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সরকারি হাসপাতালে গিয়ে তিনি পিপিই, হেক্সাসল, গ্লাভসসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেন। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানমসহ হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য সহকারী গন উপস্থিত ছিলেন।

উক্ত বিষয়টি নিয়ে আমরা জানতে চাইলে পিটিসির অতিরিক্ত পুলিশ সুপার শেখ রজীবুল হাসান বলেন, বৈশ্বিক এই মহামারী কভিড-১৯ আজ বাংলাদেশও সংকটময়, করোনা ভাইরাস সংক্রমণ রোধে, জনসচেতনতা বৃদ্ধির জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সরকার ও সরকারের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীগন দিনরাত নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন, পুলিশ বিভাগ তার মধ্যে অন্যতম। সরকারের ক্ষুদ্র একজন কর্মকর্তা হিসেবে আমিও নিকটস্থ চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষার জন্য, জনগণকে সচেতন, কর্মহীন ও দরিদ্রদের সহযোগিতার জন্য আমার চেষ্টা অব্যাহত রেখেছি।

এ সময়ে উপস্থিত অন্যান্যের মাঝে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম বলেন, একজন পুলিশ কর্মকর্তা সব সময় ব্যস্ত থাকেন দেশ ও জনগণের সেবা করতে। দেশে করোনা ভাইরাস সংক্রমণ দুর্যোগের এই সময়ে হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য সহকারীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য পিটিসির অতিরিক্ত পুলিশ সুপার শেখ রজীবুল হাসান যে সহযোগিতা করেছেন তা সত্যিকার প্রশংসার।

পিটিসির অতিরিক্ত পুলিশ সুপার শেখ রজীবুল হাসান আরও আশা করেন, করোনা ভাইরাস প্রতিরোধে এবং সচেতনতায় চিকিৎসকের পাশাপাশি পুলিশ যে সাহসী ভূমিকা পালন করে চলেছে দেশের নবনিযুক্ত মহাপুলিশ পরিদর্শক ড.বেনজীর আহমেদ স্যারের দিকনির্দেশনায় তা আরো গতিশীল হবে। জনাব রজীবুল হাসান বিশেষ প্রয়োজন ব্যাতিত মানুষকে ঘরে থাকার ব্যাপারে পরামর্শ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!