1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

আমার ইউনিয়নের একজন মানুষও না খেয়ে থাকবে না, আমি খেলে তারাও খাবে

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৩৬৭ সময় দেখা

আমার ইউনিয়নের একজন মানুষও না খেয়ে থাকবে না, আমি খেলে তারাও খাবে।৷
……..১১ নং পঃ ফতেহপুর ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ

নূর মোহাম্মদ খান।।
করোনা সংকট মোকাবেলায় স্বল্প আয়ের অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলমান আছে, প্রতিটি গ্রামে আমার স্বেচ্ছাসেবকগণ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন এবং সেটা অব্যাহত থাকবে।’

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১১নং ফতেপুর পশ্চিম ইউনিয়নের স্বল্প আয়ের মানুষ ও হতদরিদ্র নারী পুরুষের মাঝে নিজস্ব অর্থায়ন ও সরকারী ভাবে প্রাপ্ত খাদ্যসামগ্রী বিতরণকালে ইউপি চেয়ারম্যান জনাব নূর মোহাম্মদ এসব কথা বলেন।

জানা যায়, করোনা ভাইরাস সংকট মোকাবিলায় বুধবার (১৫ এপ্রিল ২০২০) তারিখ পর্যন্ত ইউনিয়নের কয়েক হাজার স্বল্প আয়ের মানুষ ও হতদরিদ্র নারী পুরুষের মাঝে নিজস্ব অর্থায়ন, সরকারী প্রাপ্ত ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুলের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন ১১নং ফতেপুর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান নূর মোহাম্মদ।

তিনি আরো বলেন, সরকারি নির্দেশনা মেনে ত্রাণ কার্যক্রম বিতরণের জন্য সামর্থবানদের আহবান জানাচ্ছি। প্রয়োজনে আপনারা ইউনিয়ন পরিষদের সহায়তা নিতে পারেন। করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব মেনে চলা উচিত। এজন্য অসহায় কাউকে আমরা ডাকছি না। তালিকা অনুযায়ী বাড়ি বাড়ি গিয়ে সরকারের খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছি। আমার ইউনিয়নের একজন মানুষও বর্তমান পরিস্থিতির কারনে না খেয়ে থাকবে না ইনশাআল্লাহ। খাদ্য সহায়তা প্রয়োজন কিন্তু পাননি, এমন কেউ থাকলে দয়া করে আমার সঙ্গে যোগাযোগ করবেন। আমি যথা সম্ভব আপনাকে সাহায্য করবো বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সামাজিক দুরত্ববজায় রেখে চলতে, বাড়ির বাহিরে না আসতে ইউনিয়ন বাসীর প্রতি দৃঢ় আহবান জানান। তিনি বলেন এই দুর্যোগ মূহুর্তে আপনারা ঘরে থাকুন নিজেকে ভালো রাখুন অপরকে ভালো থাকতে সাহায্য করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!