1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

কর্মহীন দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করলেন রাঙামাটি সদর জোন

  • আপডেট সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ১৯৪ সময় দেখা

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় বেসামরিক প্রশাসনকে সহয়তার জন্য মাঠ পর্যায়ে সেনাবাহিনী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সাধারণ জনগনকে সচেতনার পাশাপাশি অসহায়,গরীব দুস্থ মানুষদের সহায়তার অংশ হিসেবে রাঙামাটি জেলার বরকল উপজেলার প্রত্যন্ত এলাকা : মিতিঙ্গাছড়ি, শুভলং, নির্ভাননগর সহ দূর্গম এলাকার দুস্থ, গরীব এবং অসহায় জনগোষ্ঠীর মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

উক্ত এলাকাসমূহে গরীব ও দুস্থ পরিবার সমূহকে সাহায্য সহযোগীতা নিশ্চিত করার এবং তাদেরকে নিজ বাড়ীতে অবস্থান করতে উৎসাহিত করার জন্য বাংলাদেশ সেনাবাহিনী এই উদ্যোগ গ্রহণ করেছে। বুধবার (২২-০৪-২০২০)ইং সকালে রাঙামাটি সদর জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম, পিএসসি বরকল উপজেলার শুভলং, নির্ভান নগর এবং মিতিঙ্গাছড়ি এলাকায় অসহায় দুস্থ পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরণ করেন। উক্ত ত্রান সমূহ সেনাবাহিনী তাদের নিজস্ব প্রাপ্ত রেশন থেকে বাঁচিয়ে আর্তমানবতার সেবায় দুস্থ জনগণকে সহায়তার নিমিত্তে প্রদান করেছে। ত্রানের প্রতিটি ২০-২২ কেজি ওজনের প্যাকেটে রয়েছে চাল, আটা, পেঁয়াজ, ডাল এবং তৈলসহ প্রয়োজনীয় সামগ্রী। তিনি ত্রান বিতরণের পাশাপাশি জরুরী প্রয়োজন ছাড়া বাড়ীর বাহিরে না যাওয়া এবং করোনা প্রতিরোধে জনসেচতনতা গড়ে তোলাসহ সবাইকে সঠিকভাবে হাত ধোয়া মাস্ক পরিধান করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্যও আহ্বান জানান। তিনি আরো বলেন, যে কোন দূর্যোগপূর্ণ মুহুর্তে সেনাবাহিনী সার্বক্ষণিক জনগণের পাশে ছিলো এবং আগামীতেও থাকবে। এই জনকল্যাণমূলক উদ্যােগ ভবিষ্যতে অব্যাহত থাকবে বলেও তিনি সবাইকে আশ্বস্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!