1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শেখ রাসেল পরিষদ এর নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক হলেন আল-মামুনুর রশিদ। লৌহজংয়ে নৌকা প্রতীক থেকে বিনা প্রতিদ্বন্দিতায় চার চেয়ারম্যান নির্বাচিত লৌহজংয়ে যুবলীগের প্রতিষ্ঠাতা ফজলুল হক মণির ৮৩ তম জন্মবার্ষিকী পালিত যশোরে শেখ মণির জন্মদিনে দোয়া-মিলাদ অনুষ্ঠিত জাতীয় এসএমই পণ্য মেলা-২০২১  উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মতলবে পুস্তক প্রকাশক বিক্রেতা সমিতির বর্ধিত সভা লৌহজংয়ে নৌকার প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্রপ্রার্থীর ছেলে আহত মতলবে তিন কেজি গাঁজাসহ দুই যুবক আটক মতলব মুক্ত দিবস পালিত ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের পুনঃ তফসিল প্রসঙ্গে।

কুষ্টিয়া দৌলতপুরে করোনা আক্রান্ত ৩ বাড়ি লকডাউন বসানো হয়েছে পাহারা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ১১৯ সময় দেখা

প্রতিনিধি : মোঃবাপ্পি শেখ (কুষ্টিয়া দৌলতপুর)

কুষ্টিয়ার দৌলতপুরে করোনা আক্রান্ত ৩ বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্তদেরকে সার্বক্ষনিক তদারকির বা পাহারা দেয়ার জন্য বসানো হয়েছে গ্রাম পুলিশ। (২৬ এপ্রিল) রবিবার সন্ধ্যায় দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর আলী ও দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান উপস্থিত থেকে করোনা পজিটিভ ৩ বাড়ি লকডাউন করেন। এদের মধ্যে একজন পুলিশ রয়েছেন। তিনি শশুর বাড়িতে বেড়াতে এসে আটকা পড়েন। দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামসুল আরেফিন জানান, দৌলতপুরের বিভিন্ন এলাকার করোনা নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হলে ৩ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। এরা হলেন, দৌলতপুর উপজেলার সদর ইউনিয়নের লাউবাড়িয়া গ্রামের আসাদুল ইসলাম (২৮)। সে নারায়নগঞ্জে গামেন্ট্স কারখানায় কর্মরত ছিল। সেখান থেকে বাড়ি ফিরে এসেছেন। অপরজন দু’জনের মধ্যে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের টেকালা গ্রামের জামাই পুলিশ সদস্য নাইম (২৫) এবং ফিলিপনগর ইউনিয়নের ফিলিপনগর গ্রামের আতিকুর রহমান (২৭)। নাইম ঢাকা থেকে শ^শুর বাড়িতে এসেছিল এবং আতিকুর রহমান বাড়িতেই ছিলেন। আতিকুরের বোন ভেড়ামারা ষোলদাগ স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসক। ওই স্বাস্থ্যকমপ্লেক্সের একজন চিকিৎসক কয়েকদিন আগে করোনা পজিটিভ ধরা পড়ে। তার মাধ্যমে আতিকুরের শরীরে ছড়াতে পারে বলে সংশ্লিষ্টদের ধারনা। তবে আক্রান্তদের শরীরে করোনার কোন লক্ষন নেই বলে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামসুল আরেফিন জানিয়েছেন। এ বিষয়ে দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর আলী জানান, করোনা আক্রান্ত ৩ জনের বাড়ি লকডাউন করা হয়েছে। ৩ বাড়িতেই সার্বক্ষনিক গ্রাম পুলিশ পাহারায় রাখা হয়েছে। আক্রান্তদের মধ্যে একজনের আর্থিক অবস্থা স্বচ্ছল না হওয়ায় তাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হয়েছে। দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, করোনা আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। তাদেরকে সার্বক্ষনিক নজরদারিতে রাখা হয়েছে। এনিয়ে দৌলতপুরে মোট ৫জন করোনা পজেটিভ ধরা পড়লো। এদের মধ্যে ফিলিপনগর গ্রামেরই ৩ জন। ড্রাইভার তছিকুল ইসলাম ও তার স্ত্রী ঢাকাতে করোনা আক্রান্ত হয়ে গোপনে বাড়িতে আসার পথে শনিবার তারা প্রশাসনের হাতে ধরা পড়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। করোনা আক্রান্ত স্বামী-স্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ তোলপাড়ও হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!