1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

কয়রায় ১০ টাকার চাউল উদ্ধার ভ্রাম্যমান আদালতের জরিমানা।

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ১৯৭ সময় দেখা

হিরন্ময় সরকার,কয়রা (খুলনা) প্রতিনিধিঃ

কয়রা উপজেলা নির্বাহী ম্যাজিট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) মোঃ নুর-ই-আলম ছিদ্দিকীর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে হত দরিদ্রদের দেওয়া খাদ্য বান্ধব এর ১০ টাকা কেজি চাউল, ব্যবসায়ীর কাছ থেকে আটক করেছেন। জানা গেছে, গত ১৬ এপ্রিল বৃহস্পতিবার রাত ১২ টায় কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের তেতুলতলার চর গ্রামের মুর্শিদ ঢালীর বসত ঘর থেকে ৪ বস্তা চাল আটকের পর তা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। চোরাই চাউল ব্যবসায়ী মুর্শিদ ঢালী খাদ্য বান্ধব চাউলের কার্ডধারী একই গ্রামের রেবেকা খাতুন, নজরুল ঢালী ও মহেশ্বরীপুর গ্রামের নুর ইসলাম সহ শতাধীক কার্ডধারীর কাছ থেকে কম টাকায় চাউল কিনে বেশি দামে বিক্রি করে থাকে । এ বিষয় স্থানীয় ইউপি মেম্বর আঃ গনি জানান, বিভিন্ন কার্ডধারীদের কাছ থেকে চাউল কিনেছেন মুর্শিদ ঢালী। সে ব্যবসার উদ্দেশ্য চালগুলো কেনে।
তবে অভিযুক্ত মুর্শিদ ঢালী সাংবাদিকদের বলেন, কার্ডধারীরা ৩০ কেজির চালের বস্তা ৩০০ টাকায় কিনে তার কাছে বেশি দামে বিক্রি করে।
মহেশ্বরীপুর ইউপি চেয়ারম্যান বিজয় কুমার সরদার বলেন, যে সকল খাদ্যবান্ধব চালের কার্ডধারী ব্যক্তিরা ১০ টাকার চাউল কিনে তা বিক্রি করেছেন তদন্ত করে তাদের কার্ড বাতিল করার জন্য উধর্তন কর্তৃপক্ষের নিকট সুপারিশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!