1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চলে গেলেন জাতীয় অধ্যাপক ও মতলবের কৃতি সন্তান ড. রফিকুল ইসলাম ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি মতলব উত্তর ও দক্ষিণে ইউপি নির্বাচনে ১১ নৌকা প্রার্থীর জয় বাসে হাফ ভাড়া শুধুমাত্র ঢাকার মধ্যে : শিক্ষার্থীদের যেসব শর্ত মানতে হবে ইউপি নির্বাচন: ভাঙ্গায় ১২ জয়ীর ১১ জনই নিক্সন চৌধুরীর অনুসারী। গফরগাঁওয়ে দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী দুই প্রার্থীর মধ্যে মত বিনিময়। “মনোহরদীতে হাফ পাশের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন” লৌহজংয়ে সীমানা বিরোধকে কেন্দ্র করে প্রাণনাশের হুমকি ডামুড্যায় উপজেলায় ২৯৭ টি মনোনয়নপত্র বৈধ ঘোষণা ইউপি নির্বাচনে সদস্য প্রার্থী আরিফ ছৈয়াল জনগণের কল্লাণে কাজ করতে চান 

জনগনের হয়ে কাজ করার অঙ্গীকার দিলেন চেয়ারম্যান প্রার্থী হাজী ওমর ফারুক মোল্লা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ১৭২ সময় দেখা

 

মখাদেমুল ইসলাম সরকার:

নরসিংদী জেলা রায়পুরা থানার আসন্ন উত্তর বাখর নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি হাজী ওমর ফারুক মোল্লার নির্বাচনী মতবিনিময় সভা,গতকাল সোমবার বিকেল ৪ ঘটিকায়, উত্তর বাখর নগর ইউনিয়নের ১নং ওয়ার্ড শিবপুর বড় হুজুরের বাড়ীতে অনুষ্ঠিত হয়।

 

 

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজী ওমর ফারুক মোল্লা, সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান জনাব নুরুল ইসলাম নূর।

 

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ হামিদ (মিলিটারী),সদস্য -মোঃ বাচ্চু মিয়া,

বীর মুক্তিযোদ্ধা ডাঃ শাহাব উদ্দীন, ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার হাবিবুর রহমান, শাহাব উদ্দীন। এছাড়া রায়পুরা উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম লোকমান, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জামাল আহমেদ।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন আলমগীর হোসেন, মেহেদী হাসান এবং শিবপুর গ্রামের গন্য মান্য ব্যক্তিগন, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

 

 

মত বিনিময় সভার ছবি

সভায় প্রধান অতিথির বক্তব্যে হাজী ওমর ফারুক মোল্লা বলেন, আমাকে তৃণমূল আওয়ামী লীগ থেকে সমর্থন দেওয়ার কারনে আমি নির্বাচনের মাঠে নেমেছি, অবহেলিত উত্তর বাখর নগর ইউনিয়নকে ঢেলে সাজানোর জন্য এবং উত্তর বাখর নগর ইউনিয়নের গরীব দুঃখী অসহায় মানুষের পাশে দাড়িয়ে কাজ করে যাওয়ার জন্য। আপনারা জানেন তৃণমূল আওয়ামী লীগ থেকে আমার নাম পাঠানো হয়েছে, কিন্তু কেন্দ্রে দুর্ভাগ্যবশত আমি নৌকা প্রতীক পেলাম না।

তখন দেখলাম তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দ সবাই ভেঙ্গে পড়েছেন আমার নৌকা প্রতিক না পাওয়ার ফলে।

তাই আমি তৃণমূলের নেতা-কর্মীদের সকলের সমর্থনে এবং ইউনিয়ন বাসীর সুখে দুঃখে পাশে দাড়াতে ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে অংশগ্রহণ করার জন্য, আমি স্বতন্ত্র প্রা্র্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

 

আগামী ২৮ নভেম্বর জনতা তাদের ভোটের অধিকার প্রয়োগ করে নির্ধারণ করবে কে হবে আগামী উত্তর বাখর নগর ইউনিয়ন চেয়ারম্যান।

 

সভার সভাপতি চেয়ারম্যান নুরুল ইসলাম নুর বলেন ওমর ফারুক ভালো মানুষ এবং দীর্ঘ দিন ইউনিয়ন আওয়ামী লীগের উন্নয়নে সকল কাজ পরিচালনা করেন, তিনি নৌকা না পাওয়াতে কষ্ট পেয়েছি আমরা। কিন্তু জনগন ভোটের মাধ্যমে জয়যুক্ত করে দেখাবে যোগ্য ওমর ফারুক মোল্লাকে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ হামিদ বলেন, আমরা যেনো যোগ্য, শিক্ষিত, আদর্শবান তরুন সমাজসেবক লোককে আগামী ২৮ নভেম্বর নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করি। উক্ত সভায় আরো বক্তব্য রাখেন ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার হাবিবুর রহমান, শাহাব উদ্দিন এবং উপস্থিত অনেক নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ আল ফারুক মাহমুদ সাবেক সভাপতি উত্তর বাখর নগর ইউনিয়ন ছাত্রলীগ, আঃমোতালিব ছিল সে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য,আলী আহমেদ ইউনিয়ন আওয়ামী লীগ ক্রিয়া সম্পাদক প্রমুখ।

 

সভায় উপস্থিত সবার একটাই চাওয়া ছিলো হাজী ওমর ফারুক মোল্লাকে যেনো চেয়ারম্যান হিসেবে দেখতে পারে, সেজন্য সবাই এক হয়ে কাজ করে যাবেন বলে প্রতিশ্রুতি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!