1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

জেলা প্রশাসনকে জীবাণুনাশক সামগ্রী প্রদান করেছে রেড ক্রিসেন্ট।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ১৭৯ সময় দেখা

 

আর. এ. রাহুল_ফরিদপুর জেলা প্রতিনিধি: নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে ফরিদপুর জেলা প্রশাসনের কাজের সুবিধার্থে জেলা প্রশাসক মহোদয়ের কাছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, ফরিদপুর ইউনিটের পক্ষ থেকে জীবাণুনাশক সামগ্রী প্রদান করা হয়েছে।

পানি বিশুদ্ধকরণ মেশিন, জীবানুনাশক স্প্রে মেশিন, সাবান, হ্যান্ড ওয়াশ ও ফ্রেশ এন্ড ক্লিন (টয়লেট ক্লিনার) প্রদান করা হয় এবং জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বেসিন স্থাপন করা হয় হয়।
এ কার্যক্রমে সহযোগীতা করেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড এবং ২০৩০ ওয়াটার রিসোর্স।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর রেড ক্রিসেন্ট ইউনিটের মাননীয় চেয়ারম্যান শ্রদ্ধেয় জনাব মোঃ লোকমান হোসেন মৃধা, সেক্রেটারি জনাব মোঃ সামসুল বারী, কার্যনির্বাহী কমিটির সদস্য শাহিদ উদ্দিন আহম্মেদ, ইউনিট লেভেল অফিসার কাজী আসাদুজ্জামান, ইউনিলিভার প্রতিনিধি কাজী মোসতোবা আলী, যুব প্রধান মোঃ শাহিন শিকদার আপন সহ যুব রেড ক্রিসেন্ট সদস্যবৃন্দ।

এ বিষয়ে ফরিদপুর রেড ক্রিসেন্ট এর যুব প্রধান মোঃ শাহিন শিকদার আপন বলেছেন, যত দিন এই মহামারী শেষ না হবে ফরিদপুর যুব রেড ক্রিসেন্ট ইউনিট এর সদস্যরা সর্বদা মানবতার সেবায় কাজ করে যাবে। আমরা পরিবার ছেড়ে এই দুর্যোগময় মূহর্তে বাড়ির বাইরে আপনাদের সেবায়, দয়া করে আপনারা আমাদের জন্য নিজের ঘরে থাকুন। আর ক’টা দিন সুদিন ফিরে আসবেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!