1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

টাঙ্গাইল সদর শহরে ডাকাতির সময় কুখ্যাত ২ “ডাকাত” গ্রেফতার।

  • আপডেট সময় : শুক্রবার, ১ মে, ২০২০
  • ২০৩২ সময় দেখা

ছিনতাই, বাসাবাড়িতে,ডাকাতি মোটরসাইকেল চুরি এ যেনো ছিলো
নিত্য দিনের নেশা।

Rys টাংগাইল প্রতিনিধিঃ-
বৃহস্পতিবার (১ মে) রাতে শহরের পশ্চিম আকুরটাকুর পাড়া এলাকায় জনৈক মোজাফফর হোসেনের বাড়িতে ডাকাতি করতে গিয়ে, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, মির্জা আনোয়ার হোসেন বাবুলের ছেলে,আনোয়ার হোসেন বিশাল ২৪, ও তার সহযোগী জয়নাল আবেদিনের ছেলে সাব্বির হোসেন অমিত (২৩)। ধরা পড়লে
স্থানীয় লোকজন তাদের দু’জনকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে।

গ্রেফতারকৃত আনোয়ার হোসেন বিশাল ও তার সহযোগীরা এলাকায় দীর্ঘদিন ধরে ছিনতাই, মাদক ব্যবসা ও মোটরসাইকেল চুরি করে আসছিল। তবে এলাকাবাসী এ নিয়ে মুখ খুলতে সাহস পাচ্ছিল না।

মোজাফফর হোসেনের বাড়িতে ডাকাতির সময় স্থানীয় লোকজন বুঝতে পেরে তাদের হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

স্থানীয়দের অভিযোগ শুক্রবার (১ মে) সকাল থেকে রাত পর্যন্ত আসামী বিশালকে ছাড়িয়ে নিতে থানায় তদবির করা হলে, এতে করে এলাকাবাসীর মধ্যে চরম ভয় ও ক্ষোভ দেখা দেয়। তারা জানান, ডাকাতি করতে গিয়ে গ্রেফতার হওয়া আসামী বিশাল এভাবে বারবার পার পাওয়ার কারণ এলাকাবাসীসহ শহরবাসী চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন
“নাগরিক এক্সপ্রেস” কে বলেন,
করোনার কারণে টাঙ্গাইল শহরে ১০টি চেকপোষ্ট স্থাপন করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে শহরের পশ্চিম আকুরটাকুর পাড়া এলাকায় জনৈক মোজাফফর হোসেনের বাড়িতে ডাকাতি করার সময় উপস্থিত জনগন ২ ডাকাতকে হাতেনাতে ধরে পুলিশের কাছে সোর্পদ করেছেন, পরবর্তী মামলার পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!