1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

দোহারের নয়াবাড়ি ইউনিয়নের ৯৫০ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান বিতরণ।

  • আপডেট সময় : বুধবার, ২০ মে, ২০২০
  • ১৪৩ সময় দেখা

দোহারের নয়াবাড়ি ইউনিয়নের ৯৫০ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান বিতরণ।

শহীদুল্লাহ্ সুমন -দোহার প্রতিনিধি

দোহারের নয়াবাড়ি ইউনিয়নের ৯৫০ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঢাকা-১ আসনের সাংসদ জনাব সালমান এফ রহমানের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব শামীম আহমেদ হান্নান।
সেখানে আরো উপস্থিত ছিলেন মাহমুদপুর তদন্ত কেন্দ্রের উপ-পুলিশ পরিদর্শক জনাব মোহাঃ শাহআলম।
জনাব মোহাঃ শাহআলম উক্ত ইউনিয়নের সকলকে কভিড১৯ থেকে সুরক্ষার জন্য প্রতিদিন গরম পানি দিয়ে কুলি করতে এবং সাবান দিয়ে হাত ধোয়ার অনুরোধ জানিয়েছেন। তিনি আরো বলেছেন আমরা সুস্থ থাকলে আমাদের ছেলে সন্তানেরা সুস্থ থাকবে।
নয়বাড়ি ইউনিয়নের চেয়ারম্যান যানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের চাউল দিয়েছেন এর সাথে আমাদের দোহার থানার এমপি জনাব সালমান এফ রহমান ডাল,তেল,চিনি,লবণ এবং একটি সাবান দিয়েছেন।
তিনি আরো বলেন গতকালকে ১৯ মে ৬০জন প্রতিবন্ধীকে সরকারী খরচে ৫০০টাকা করে দিয়েছি।
তিনি আরো জানান আগামী কাল ২০০ নিরীহ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করবো। যার মধ্যে থাকবে সেমাই, চিনি, গুঁড়াদুধ, নুডুস ইত্যাদি।
তারপর তার বক্তব্যের শেষে বলেন আমার ইউনিয়নে যারা নদী ভাঙ্গার কারনে থাকার মত জমি নাই এমন ২০০পরিবারের নামের তালিকা করা হয়েছে, ইনশাআল্লাহ আগামীকাল সরকারের কাছে তা হস্তান্তর করা হবে।
এই বলে তার বক্তব্য শেষ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!