1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

“প্রগতিশীল সফিপুর” সেচ্ছাসেবী সংগঠনকে বন্ধ করে দিতে চায় একটি কুচক্রী মহল

  • আপডেট সময় : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ৭৩ সময় দেখা

“প্রগতিশীল সফিপুর” সেচ্ছাসেবী সংগঠনকে বন্ধ করে দিতে চায় একটি কুচক্রী মহল

মোঃ মাসুদ আলম,নিজস্ব প্রতিবেদক

প্রগতিশীল সফিপুর নামের সেচ্ছাসেবী সংগঠন দীর্ঘদিন যাবত এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে।করোনা ভাইরাস থেকে জনগনকে সচেতন করার জন্য তারা কয়েকদিন যাবত প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে সচেতনতামূলক লিফলেট বিতরন করেন।হ্যান্ডমাইকে বুঝিয়ে দেন কিভাবে সচেতন হতে হবে।মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার,হ্যান্ড গ্লোবস ও বিতরন করেন।

উল্লেখ্য তারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন সমাজের মানুষকে সচেতন করার জন্য।তারা নিজেরা বিনা পারিশ্রমিকে এই কাজ গুলো করে যাচ্ছেন।সফিপুরের সচেতন মানুষগুলো তাদের এই কাজে পূর্ণ সমর্থন দিলেও কিছু কুচক্রী মহল তাদের কাজে বাধা দেওয়ার চেষ্টা করতেছে

কুচক্রী মহল এই সেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের সামাজিক মাধ্যমে কিছুদিন যাবত হুমকি প্রদান করে আসতেছে।এতে কভুক্তভোগী এক সদস্য (নাম প্রকাশে অনিচ্ছুক)বলেন,”আমাদেরকে একটি কুচক্রী মহল বিভিন্নভাবে ভয় প্রদান করতেছে।তারা চাচ্ছে যাতে করে এই সেচ্ছাসেবী সংগঠনটি বন্ধ করে দেই।কারন তারা এলাকায় একটি আধিপত্য লাভ করে আসছি বহুদিন যাবত।তারা সমাজের জন্য কোনো কাজ নিজেরাও করবেনা আবার আমরা সেচ্ছাসেবীরা করবো এটাও সহ্য করতে পারতেছেনা।”

আরেক সদস্য জানান,আমরা একটি অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন।আমরা সকল স্তরের জনগন নিয়ে সামনের দিকে আগাতে চাই।কিন্তু কুচক্রী মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের হুমকি প্রদান করে আসছে।প্রতিটি ক্ষেত্রেই ভালো খারাপ থাকবেই।তাই বলে তাদের মতো কুচক্রীদের হুমকিতে আমরা ভয় পাইনা।আমাদের সাথে আছে সকল স্তরের মানুষ।সমাজের মানুষের উপকার করাই আমাদের মূল উদ্দেশ্য।

সংগঠনটি প্রতিষ্ঠিত হয়েছে সামাজিক উন্নয়নমূলক কাজের জন্য।এটা একটি অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন।এদের কাজের প্রতি পূর্ন সমর্থন জানিয়েছেন শিক্ষক,সাংবাদিক,জনপ্রতিনিধি,এলাকার সকল স্তরের জনগন।এরা সমাজেকর সকল স্তরের লোকজনকে সাথে নিয়েই পথচলার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!