1. admin@nagorikexpress.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
ভাঙ্গায় পৃথক অভিযানে ৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ সংবাদ সম্মেলন মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ মতলব উত্তর এ প্রতিপক্ষের গুষিতে ইউপি সদস্যের মৃত্যু টেকনাফে আইডিয়াল একাডেমি কে.জি. স্কুলের পক্ষ থেকে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদ জানিয়েছেন মুজিবুর রহমান।

  • আপডেট সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি:-
রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্যে জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদ জানিয়েছেন বারদী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ মুজিবুর রহমান।

আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান এক বিবৃতিতে জানান রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্যে জনসভায় জাতির পিতার কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির নিন্দা জানিয়ে বলেছেন ওরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও র্দূনীতির বরপূত্র তারেক রহমানের আর্শীবাদপুষ্ট হয়ে এমন বেফাস কতাবার্তা বলছেন। তিনি হুশিয়ারী উচ্চারন করে বলেন এখনো সময় আছে কথাবার্তায় শালীনতা রক্ষা করার। নতুবা সারাদেশের সকল মুজিব সৈনিকরা ঐক্যবদ্ধ হয়ে বিএনপি জামায়াতকে প্রতিরোধ ও প্রতিহত করা হবে। গত তিনযুগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন সাধিত হয়েছে স্বাধীনতা পরবর্তী কোন সরকারের পক্ষেই তা সম্ভব হয়ে উঠেনি। শেখ হাসিনার কারণে বাংলাদেশ আজ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। বিএনপি স্বাধীনতা বিরোধীদের নিয়ে রাজপথে আন্দোলন করে সরকারকে হঠানোর অনেক আলটিমেটাম দিয়েছেন কিন্তু দেশের জনগন তা বার বার প্রত্যাখান করে প্রমানিত করেছেন র্দূনীতিবাজ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দূর্নীতির আরেক বরপূত্র তারেক রহমানের ডাকে সাধারন জনগন সাড়া দিচ্ছেন না। দেশের মানুষ শেখ হাসিনার সাথে আছেন বলেই দেশে পদ্মাসেতু,মেট্রোরেল,বঙ্গবন্ধু ট্যানেলসহ দেশব্যাপী ব্যাপক উন্নয়ন সম্ভব হয়েছে। তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে সমুন্নত রাখতে এবং বিএনপি ও জামায়াত শিবিরবিরোধী যেকোন ধরনের অপতৎপরতা প্রতিরোধে মুক্তিযুদ্ধের চেতনার সকল মানুষকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থেকে মোকাবেলা করার আহবান জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park