1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
“নরসিংদীতে ন‍্যাশনাল কলেজের ২০২০-২১ একাদশ শিক্ষার্থীদের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান” বিশ্বকাপে টিকে থাকার আলো পেল বাংলাদেশ ঃ ওমান কে হারিয়ে।  বশেমুরবিপ্রবিতে শিক্ষকের মৃত্যুতে শিক্ষক সমিতি কর্তৃক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মহেশপুরে ১২ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা। স্থায়ী বিচারপতি হিসাবে শপথ নিলেন মতলব উত্তর উপজোলার জাহিদ সারওয়ার কাজল মোহনপুরে মেম্বার প্রার্থী উম্মূল আয়মার উঠান বৈঠক মতলব উত্তরের মোহনপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব হাবিবুর রহমান হাফিজ তপদার দলীয় মনোনয়ন ফরম দাখিল বারদী ইউ,পি,তে ০৮নং ওয়ার্ডের পুনরায় মেম্বার পদে মোঃ বাবুল মিয়া ‘র গণসংযোগ।    জহিরুল ইসলাম খোকনের আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ! লৌহজংয়ে শেখ রাসেল দিবস পালিত

ভৈরবেকে জেলা বাস্তবায়ন ও বাইপাস বন্ধের দাবিতে গনজমায়েত অনুষ্ঠিত।

  • আপডেট সময় : শনিবার, ১৪ মার্চ, ২০২০
  • ২২১ সময় দেখা

ভৈরবেকে জেলা বাস্তবায়ন ও বাইপাস বন্ধের দাবিতে গনজমায়েত অনুষ্ঠিত।

পলাশ আহমেদ,(কিশোরগঞ্জ)জেলা প্রতিনিধি।

ভৈরবের সম্মান রক্ষা কর,ভৈরবকে জেলা বাস্তবায়ন ও রেললাইন বাইপাস বন্ধ কর শ্লোগানে রেলস্টেশনের প্রবেশ গেইটের সামনে এক গন জমায়েত অনুষ্ঠিত হয়।

আজ(১৩মার্চ)শুক্রবার বিকালে ভৈরবকে জেলা বাস্তবায়ন, ভৈরব কিশোরগঞ্জ বাইপাস রেললাইন বন্ধ,ট্রেনের যাত্রা বিরতি -আসন বৃদ্ধি, ভৈরব ঢাকা নতুন ট্রেন চালুর দাবিতে এই গনজমায়েত অনুষ্ঠিত হয়।

ভৈরব প্রেসক্লাবের সভাপতি শামসুজ্জামান বাচ্চু ‘র সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভের সঞ্চালনায় গনজমায়েতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর্জা সুলায়মান, ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি র সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি জাকির হোসেন কাজল, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও দৈনিক গৃহকোণ সম্পাদক এম এ লতিফ, পৌর আওয়ামী লীগ সভাপতি ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস এম বাকী বিল্লাহ,উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি আঃহেকিম রায়হান, উপজেলা যুবলীগ আহবায়ক অরুণ আল আজাদ, ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমান লিমনসহ রাজনৈতিক, ব্যবসায়ীসহ সকল শ্রেণি পেশার জনগন।

উক্ত গনজমায়েত সভায় বক্তারা প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ত্যাগ ও মহিয়সী নারী আইভি রহমানের জীবন দানে ধন্য ভৈরববাসী আন্দোলনে ভীত নয় । বক্তারা বলেন প্রস্তাবিত ভৈরব জেলা বাস্তবায়ন ও ভৈরবকে পাশকেটে ঢাকা কিশোরগঞ্জ বাইপাস রেললাইন কিছুতেই হতে দেয়া হবেনা। জেলার ব্যাবসা বাণিজ্যের প্রাণকেন্দ্র ভৈরবের বিরুদ্ধে কোন প্রকার ষড়যন্ত্র মেনে নেয়া হবেনা বলে উল্লেখ করেন। তারা আরও বলেন প্রয়োজনে কঠোর থেকে কঠোরতম আন্দোলন গড়ে তোলা হবে। সকল প্রকার যোগাযোগ রেল,জল,স্হলপথ বন্ধ এবং গ্যাস বিদ্যুত বিচ্চিন্ন করে ভৈরববাসীর দাবি আদায় করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!