1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
“নরসিংদীতে ন‍্যাশনাল কলেজের ২০২০-২১ একাদশ শিক্ষার্থীদের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান” বিশ্বকাপে টিকে থাকার আলো পেল বাংলাদেশ ঃ ওমান কে হারিয়ে।  বশেমুরবিপ্রবিতে শিক্ষকের মৃত্যুতে শিক্ষক সমিতি কর্তৃক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মহেশপুরে ১২ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা। স্থায়ী বিচারপতি হিসাবে শপথ নিলেন মতলব উত্তর উপজোলার জাহিদ সারওয়ার কাজল মোহনপুরে মেম্বার প্রার্থী উম্মূল আয়মার উঠান বৈঠক মতলব উত্তরের মোহনপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব হাবিবুর রহমান হাফিজ তপদার দলীয় মনোনয়ন ফরম দাখিল বারদী ইউ,পি,তে ০৮নং ওয়ার্ডের পুনরায় মেম্বার পদে মোঃ বাবুল মিয়া ‘র গণসংযোগ।    জহিরুল ইসলাম খোকনের আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ! লৌহজংয়ে শেখ রাসেল দিবস পালিত

ভোলার ছাত্রীকে মেরে রক্তাক্ত, মৃত্যু পথ যাত্রী হয়ে হাসপাতালে ভর্তি

  • আপডেট সময় : রবিবার, ১ মার্চ, ২০২০
  • ৩০৪ সময় দেখা

 

ভোলার ছাত্রীকে মেরে রক্তাক্ত, মৃত্যু পথ যাত্রী হয়ে হাসপাতালে ভর্তি
মহিবুল্লাহ সাগর খাঁন ভোলা প্রতিনিধি:
ভোলার রাজাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র ৭ম শ্রেনীর ছাত্রীকে মেরে রক্তাক্ত করে সমস্ত শরিরে পা দিয়ে পাড়িয়ে জরায়ু বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
গত ৯/০২/২০ ইং তারিখ মঙ্গলবার আনুমানিক সকাল ১০.৩০ মিনিটের সময় রাজাপুরের কন্দকপুর গ্রামের ৫ নং ওয়াডে পাতা কুড়ানকে কেন্দ্র করে সাজনু ও বিবাধিপক্ষ আনোয়ারা বেগমের সাথে তর্ক বিতর্ক হয় এক পর্যায় দুই জনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটলে আনোয়ারার ছেলে জুয়েল তার বাবা মালেক, ছেলে হোসেন দৌড়ে এসে রাজ মেস্তরি হাসান মালের ৭ম শ্রেনীর পড়ুয়া মেয়ে সাজনুকে এলোপাথরি মেরে রক্তাক্ত করে পা দিয়ে সমস্ত শরিরে পাড়িয়ে জরায়ু বের করে ফেলে জুয়েল গংরা।

সাজনু কে রক্তাক্ত অবস্থায় এলাকাবাসি উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হলে সাজনুকে বরিশাল সেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে ও তার অবস্থা আরো বেশি অবনতি হওয়ায় ডাক্তার তাকে ঢাকা হাসপাতালে ভর্তি করার নির্দেশ দেন।
সাজনুর অবস্থা বর্তমানে আশংখাজন। সাজনু ঢাকা হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্চা লড়ছে।
এই ঘটনায় ভোলা থানায় মামলা হলে ইলিশা ফাঁড়ির ইনচার্জ আসামিদের গ্রেপ্তার করে কোটে প্রেরন করলে রোগী সুস্থ না হতে হতেই আসমীরা জামিনে মুক্ত হয়ে হুমকি দিয়ে বেড়াচ্ছেন বাদি পক্ষকের লোকজনদেরকে।
গতকাল বৃহস্পতিবার ১২ টার সময় সাজনুকে বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্য নেওয়ার জন্য ভোলায় আনা হলে ভোলার থানার ভারপ্রাপ্ত ওসি এনায়েতের সাথে উপজেলায় দেখা হলে ওসি এনায়েত সাজনুর অবস্থা খারাপ দেখে গ্রীন লাইনকে কিছুক্ষন দাড়িয়ে রোগীটিকে ঢাকায় নেওয়ার জন্য অনুরোধ করলে কতৃপক্ষ তা শুনে রোগিটিকে ঢাকায় নিয়ে যাওয়ার ব্যাবস্থা করেন এবং জামিনে বেরিয়ে আসা আসামিদের আবারো গ্রেপ্তার নির্দেশ করেন ওসি এনায়েত। তিনি বলেন, রোগি সুস্থ্য না হতেই আসামি এত তারা তারি কিভাবে বের হলো এতে হতভাগ আমি।
তিনি বলেন, আসামি যেখানেই থাকুক তাদেরকে আইনের আওতায় আনা হবে।
এদিকে সাজনুর বাবা মেস্তরি হাসান মাল বলেন, বাবা আমি অসহায় আমার যে আল্লাহ ছাড়া আর কেউ নেই এখন আমি কি করমু।
আমি কিছুই জানি না।
আমি গরিব আমার নাই কোন টাকা কিভাবে চিকিৎসা করামু কোন পথ খুজে পাচ্ছি না আমাকে কেউ ই কোন সহযোগিতা করছেনা।

আসামি পক্ষের আনোয়ার বেগম জানান, বিষয়টি ভুল বুজা বুজির মাধ্যমে হয়েছে আর তা ছাড়া আমরা নিজেরা নিজেরাই। আমরা সাজনুর চিকিৎসা করাইত ২০ হাজার টাকা দিছি স্থানীয় এলাকার কিছু নেতা টাকাটি তাদেরকে না দিয়ে তারা ভাগা ভাগি করে নিয়ে বিষয়টি নাকি তারা সমাধান করে দিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!