1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

মতলব উত্তর চাঁদপুর এর ৭নং মোহনপুর ইউনিয়নের রাস্তার বেহাল দশা

  • আপডেট সময় : শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯
  • ৩৫৬ সময় দেখা

মতলব উত্তর চাঁদপুর এর ৭ নং মোহনপুর ইউনিয়নের
এলাকাবাসী জানিয়েছেন বিগত সময়ে এই রাস্তাটি কোনো সংস্কার হয়নি,বর্তমানে হবেনা কিনা তা নিয়েও তারা আছেন বিভিন্ন প্রশ্নে?
নাম প্রকাশে অনিচ্ছুক একজন ব্যক্তি জানান
বর্তমানে চাঁদপুর ২ আসনের এমপি অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল ভাই আপনার সুদৃষ্টি কামনা করছি, এধরনের কথা লিখে তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন, এলাকাবাসীর একটাই দাবি।
যত দ্রুত সম্ভব আমাদের এই রাস্তাটি সংস্কার করে দিন এলাকাবাসীর দাবি আপনার নিকট।

এমন অবস্থা শুধু মোহনপুরের মধ্যেই সীমাবদ্ধ নয় মতলব উত্তরে অনেক জায়গাতেই একই অবস্থা।

প্রতিদিন মোহনপুর লঞ্চঘাট থেকে দূর-দূরান্তে হাজার হাজার যাত্রী চলাচল করেন।

নারায়ণগঞ্জ থেকে লঞ্চে এবং সদরঘাট থেকে লঞ্চে  এই ঘাটতিতে নামানো হয়।

এই ঘাটে মানুষ নেমে তাদের গন্তব্যে পৌঁছে যায় কিন্তু রাস্তাটির বেহাল দশা হওয়ায় প্রতিনিয়তই ঘটছে বড় ধরনের দুর্ঘটনা ঘটে।

তাই এলাকাবাসীর দাবি এবং  ভক্তভোগী জনগণের দাবির খুব দ্রুত এ রাস্তাটি সংস্কার করা হোক,

এলাকাটি প্রাচীন ঐতিহ্য রয়েছে আমরা অনুসন্ধানে জানতে পারি, তাই এলাকার প্রশাসনের কাছে আবেদন দ্রুত যেন রাস্তাটি সংস্কার করা হয়।

মোহনপুর এর  সড়কটি এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে। সড়কে সৃষ্টি হওয়া ছোট ছোট খানাখন্দগুলো এখন বড় বড় গর্তে পরিণত হচ্ছে। ফলে যানবাহন চলাচলে ব্যাঘাত ঘটছে। এতে করে চরম দুর্ভোগে পড়েছেন এ অঞ্চলের ২০টি গ্রামের প্রায় চার লাখ মানুষ। সম্ভাব্য দুর্ঘটনা এড়াতে অচিরেই সড়কটি দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন এলাকাবাসী। ছেঙ্গারচর পাচআনি মোহনপুর মুদাফর দশানী একলাশপুর এলাকাসহ আশপাশের গ্রামগুলোর  হাজার হাজার মানুষ ওই সড়ক দিয়ে প্রতিদিন চলাচল করেন। স্কুল-কলেজগামী শিক্ষার্থীরাসহ প্রায় লক্ষাধিক মানুষের ছোট একটি শহর মোহনপুর যোগাযোগের একমাত্র রাস্তা হচ্ছে মোহনপুর সড়কটি।
প্রায় ১০ কিলোমিটারের এ সড়কটি দিয়ে প্রতিদিন শত শত যান বাহন চলাচল করে। গুরুত্বপূর্ণ সড়কটির বেহাল অবস্থা হওয়ায় দুর্ভোগ  হচ্ছে এলাকাবাসীর। প্রায় প্রতিনিয়তই ছোট বড় দুর্ঘটনার শিকার হচ্ছেন সাধারণ যাত্রীরা। অনেক সময় দেখা যায়, সিএনজি, মিনি ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইক (টমটম) উল্টে গিয়ে আহত হচ্ছেন যাত্রীরা। বিশেষ করে বৃষ্টির দিনে ছোট ছোট গর্তগুলো পানিতে তলিয়ে থাকার কারণে যানবাহন চলাচলে ব্যাঘাত ঘটছে। এলাকাবাসীর অভিযোগ— দীর্ঘদিন যাবত সড়কটিতে সংস্কার কাজ না হওয়ায় এমন অবস্থার সৃষ্টি হয়েছে।
সম্প্রতি এলাকাবাসী সড়কটি মেরামতের জন্য উপজেলার নির্বাহী অফিসারের কাছে আবেদন করা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে সড়কটি সংস্কারের দাবি করেছেন তারা।
এবং বিগত সময়ের যাদের সড়কের টেন্ডার দেওয়া হয়েছে তারা কোন রকম কাজ করে শেষ করে দিয়েছে হচ্ছে না ভালোমতো কাজ করা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!