1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

লক্ষীপুরের বিশিষ্ট সমাজসেবী নোমান পাটোয়ারীর উদ্যোগে সকল দোকানপাট বন্ধ করেছে একদল স্বেচ্ছাসেবী তরুন।

  • আপডেট সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৮৭০ সময় দেখা

 

নাহিদ ভুঁইয়া ঃ লক্ষীপুর জেলার ১ নং উত্তর হামছাদি ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের পূর্ব বিজয়নগর( নোমান মার্কেট সংলগ্ন) একালার সকল দোকান বন্ধ করে দিয়েছে স্থানীয় স্বেচ্ছাসেবী তরুনেরা। সমাজসেবী জনাব নোমান পাটোয়ারীর সহযোগিতায় এ কার্যক্রমের উদ্যোগ নেওয়া হয়।
ফাহিম নামের স্থানীয় তরুণ সাংবাদিকদের জানায়, দেশে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বেড়েই চলছে।আমাদের সবার উচিত এসময়টায় সাবধানতা অবলম্বন করা।তিনি আরও জানান আমেরিকা, ইতালির মত উন্নত দেশ বর্তমানে করোনা পরিস্থিতি মোকাবেলা করতে হিমশিম খাচ্ছে এবং সেইসব দেশে মৃতের সংখ্যা প্রায় ৫০ হাজারের বেশি । গতকালের বিশ্ব পরিসংখ্যান হিসেবে মৃতের সংখ্যা ১ লাখ পেরিয়েছে ।
বাংলাদেশে গত ২৪ ঘন্টায় করোনা রোগী শনাক্তের সংখ্যা ৫৮ জন ও মারা গেছেন আরও ৩ জন।মোট আক্রান্তের সংখ্যা ৪০০ এর উপরে।
বাংলাদেশেও যদি এই মহামারী প্রবল আকার ধারন করে তবে এ থেকে মুক্তি পেতে আমাদের জন্য খুবই কঠিন হবে।
রকি নামের স্থানীয় আরেকজন তরুণ জানায়, আমরা চাচ্ছি এই পরিস্থিতিতে সবাই নিজ বাসায় অবস্থান করবেন। ভাইরাস সংক্রমণ মূলত দোকানপাট খোলা থাকলে সকলের মেলামেশা থেকেই একজন থেকে অন্যজন সংক্রমিত হবে, যাতে সংক্রমণের ব্যাপ্তি না ঘটে সেজন্য আমরা আমাদের এলাকার স্বেচ্ছাসেবী তরুনদের নিয়ে এলাকাবাসীর সুরক্ষার জন্যই দোকানপাট বন্ধ করে দিই। আমাদের এলাকার মতো সবার উচিত নিজ দায়িত্ব থেকে বাংলাদেশের আনাচে-কানাচের সকল এলাকার দোকানপাট বন্ধ রাখা,তবে সরকারি নির্দেশনা অনুসারে বাজারের মুদি দোকান ও ওষুধের দোকান নির্দিষ্ট সময় পর্যন্ত খোলা রাখা যেতে পারে।তবেই আমরা সবাই করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধি থেকে মুক্ত হবো বলে আশা করছি।
পরবর্তীতে উক্ত ওয়ার্ডের মেম্বার জনাব আব্দুল মালেক পরিদর্শনে আসেন এবং এই রকম উদ্যোগের জন্য সাদুবাদ জানান।
কার্যক্রম পরিচালনায় উপস্থিত ছিলেন ফাহিম,রিয়াজ,মনিম,মোহন,রকি সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!