1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

লক্ষীপুর সরকারি কলেজের শিক্ষার্থীদের পাশে দাঁড়ালেন শিক্ষার্থীরাই!

  • আপডেট সময় : শনিবার, ৯ মে, ২০২০
  • ৩২৫ সময় দেখা

নাহিদ ভূঁইয়া(স্টাফ রিপোর্টার)ঃ৷ কর্মহীন থাকায় খাদ্য সংকটে থাকা লক্ষ্মীপুর সরকারি কলেজের অসচ্ছল ছাত্র-ছাত্রীদের পরিবারের পাশে দাঁড়ানোর উদ্যোগ বর্তমানে অধ্যয়নরত কয়েকজন শিক্ষার্থীরা গ্রহণ করেন।

তাদের ডাকে সাড়া দিয়ে এগিয়ে আসেন লক্ষ্মীপুর সরকারি কলেজের এক্স স্টুডেন্টরাও।
তারা জানায় এভাবে চলতে থাকলে তারা আবারও চেষ্টা করবে অসহায় ছাত্র-ছাত্রীদের পাশে দাঁড়ানোর।মানবিক দিক বিবেচনায় স্টুডেন্টরা ফটোসেশানে অংশ নেয় নি।

লক্ষীপুর সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রেদওয়ান হোসেন ভূঁইয়া নাগরিক এক্সপ্রেস এর সাংবাদিককে জানান, “করোনা সংক্রমন পরিস্থিতি বর্তমানে ভয়াবহ আকার ধারন করছে।প্রতিদিনই দেশে প্রায় ৭০০ জন মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছে।এসময় কর্মহীন,অসহায় শিক্ষার্থীদের পরিবারের পাশে যথাসাধ্য অনুযায়ী খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌঁছে দেওয়া আমাদের সবার নৈতিক দায়িত্ব ।জীবনের জন্য জীবন, মানুষের জন্য মানুষ আর দুর্বলের মাথায় সবলের স্নেহের হাত আমাদের সুন্দর এ পৃথিবীকে করে তুলতে পারে আরো সুন্দর ও প্রাণবন্ত। সমাজের চিত্র পাল্টে হতে পারে সুসম্পর্কীয় একটি স্বর্গীয় ভালোবাসার পৃথিবী।
লক্ষীপুর সরকারি কলেজের কয়েকজন শিক্ষার্থীদের এই মহৎ উদ্যোগকে আমি স্বাগতম জানাচ্ছি এবং আশা করছি দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এমন মহৎ উদ্যোগ গ্রহণ করবে।এতে অসহায় শিক্ষার্থীদের কষ্টদূর হবে”।

উল্লেখ্য যে, দেশে গত ২৪ ঘণ্টায় ৩৫ টি ল্যাবে মোট ৫ হাজার ২৪৭ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এই নমুনার সঙ্গের পূর্বের কিছু নমুনাসহ মোট ৫ হাজার ৪৬৫ টি নমুনা পরীক্ষা করে নতুন করে আরো ৬৩৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত করা হয়। এই সময়ে নতুন করে আরো ৮ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে দেশে করোনায় আক্রান্ত ১৩ হাজার ৭৭০ জন ও মৃত্যু ২১৪ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!