1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
“নরসিংদীতে ন‍্যাশনাল কলেজের ২০২০-২১ একাদশ শিক্ষার্থীদের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান” বিশ্বকাপে টিকে থাকার আলো পেল বাংলাদেশ ঃ ওমান কে হারিয়ে।  বশেমুরবিপ্রবিতে শিক্ষকের মৃত্যুতে শিক্ষক সমিতি কর্তৃক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মহেশপুরে ১২ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা। স্থায়ী বিচারপতি হিসাবে শপথ নিলেন মতলব উত্তর উপজোলার জাহিদ সারওয়ার কাজল মোহনপুরে মেম্বার প্রার্থী উম্মূল আয়মার উঠান বৈঠক মতলব উত্তরের মোহনপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব হাবিবুর রহমান হাফিজ তপদার দলীয় মনোনয়ন ফরম দাখিল বারদী ইউ,পি,তে ০৮নং ওয়ার্ডের পুনরায় মেম্বার পদে মোঃ বাবুল মিয়া ‘র গণসংযোগ।    জহিরুল ইসলাম খোকনের আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ! লৌহজংয়ে শেখ রাসেল দিবস পালিত

শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা

  • আপডেট সময় : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ২০৯ সময় দেখা

মোফাজ্জল হক ষ্টাফ রিপোর্টার:

নরসিংদীর শিবপুরে মেহেদী হাসান উদয় (২৩) নামের এক যুবককে একদল দুর্বৃত্ত্ব কুপিয়ে হত্যা করেছে। বুধবার (১১ ডিসেম্বর) সাড়ে ৫টার দিকে শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের উল্টো পাশের গলিতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তবে ঠিক কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা বলতে পারছেন না নিহতের স্বজনরা।
নিহত মেহেদী শিবপুরের ডাকবাংলো এলাকার মোস্তফা ভেন্ডারের ছেলে। তিনি নরসিংদী মডেল কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাশ করার পর রাজধানীর তেজগাঁও পলিটেকনিকে পড়াশোনা করতেন। নিহত মেহেদী ঘটনার সময় ওই স্থানে ব্যাডমিন্টন খেলতে এসেছিলেন।
হত্যাকাণ্ডের এই ঘটনায় মেহেদীর বাবা মোস্তফা ভেন্ডার ও মা বিউটি বেগম শোকে বাকরুদ্ধ হয়ে আছেন। নরসিংদী জেলা হাসপাতালে থেকে থেকে চোখের জল ফেলছেন তারা। অঝোরে কান্না করতে দেখা গেছে মেহেদীর ছোটবোন তাছলিমা আক্তারকে। মেহেদীর প্রায় শতাধিক বন্ধু হাসপাতালে এসে তার বাবা-মাকে শান্তনা দেওয়া চেষ্টা করছেন।
মেহেদীর কয়েকজন বন্ধু ও পরিবারের সদস্যরা জানান, গত ১৫ দিন ধরে পাইলট স্কুলের উল্টো পাশের গলির ভেতরে কোর্ট কেটে ৭/৮ জন বন্ধু ব্যাডমিন্টন খেলত। বুধবার সন্ধ্যার আগে মেহেদী সেখানে খেলতে আসে। মোমেন, টুটুল, রাখিল ও নাইম নামের আরও চার বন্ধু সেখানে আগেই উপস্থিত ছিল। হঠাৎ ১৫/২০ জন যুবক হাতে দা, ছুরি, চাপাতি ও পিস্তল নিয়ে দৌঁড়ে এসে মেহেদীকে আক্রমন করে। ওই সময় মেহেদী দৌঁড় দিলে তারাও পিছনে ছুটে তাকে ধরে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। পরে ওই চার বন্ধু তাকে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে নরসিংদী জেলা হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়ার পথে পুরান্দিয়া নামক স্থানে তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!