1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

“১/১১’র শেখ হাসিনা’র বিস্বস্ত ও পরিক্ষিত সৈনিক”মোঃ কামরুল হাসান রিপন

  • আপডেট সময় : শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯
  • ৪০৫ সময় দেখা

“১/১১’র শেখ হাসিনা’র বিস্বস্ত ও পরিক্ষিত সৈনিক”মোঃ কামরুল হাসান রিপন

চিফ রিপোর্টার, আবু কাউসার আহমেদ

বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ এর সাবেক সিনিঃ সহ সভাপতি কামরুল হাসান রিপন, ১/১১ সময় যখন নেত্রীকে গ্রেফতার করে কোর্টে তোলা হয় সর্বপ্রথম তখন জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে মোঃ কামরুল হাসান রিপন এর নেতৃত্বে, নেত্রীর মুক্তি আন্দোলনের মিছিল বের করা হয়, সেই মিছিলে পুলিশ ও র‍্যাব ব্যাপক লাঠিচার্জ করে তা উপেক্ষা করে মিছিল চলতে থাকে। মোঃ কামরুল হাসান এর নেতৃত্বে ছাত্র জনতা মিলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে গুলিস্তান পর্যন্ত নিয়ন্ত্রণ নেন, ঐ দিনে ৫টি মামলা করা হয় এবং এর এক একটি মামলার প্রধান আসামী মোঃ কামরুল হাসান রিপন কে করা হয়। জননেত্রী শেখ হাসিনার মুক্তি না পাওয়া পর্যন্ত, শত আগাত,নির্যাতন সহ্য করে একদিনের জন্যেও রাজপথ ছাড়েন নি।বিরোধী দল থাকাকালীন ৩ বার কারাবরণ করেন।বিরোধী দল থাকাকালীন বিএনপি, জামাত ১৫টি মামলা দেন। তৃনমূল নেতাকর্মীর প্রাণের দাবী মোঃ কামরুল হাসান রিপন কে যথার্থ মূল্যায়ন করা হউক।

মোঃ কামরুল হাসান রিপন
২০১৮ সালে এলামনাই জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর সভাপতি দায়িত্ব নেন। সাবেক সভাপতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ( ২০০৩-২০১০ ইং)সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ (২০০৫-২০১১ ইং)সাবেক প্রচার সম্পাদক, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ (১৯৯৮-২০০২ ইং)।সবেক আহবায়ক, হিঃবিঃ বিভাগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র লীগ (১৯৯৫-১৯৯৮)সাবেক প্রচার সম্পাদক, দনিয়া বিশ্ববিদ্যায় কলেজ ছাত্রলীগ( ১৯৯৪-১৯৯৫ ইং)
বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ নির্বাচন করে ৮০০ ভোট পেয়ে ২য় স্থান হন ২০০৬ ইং মাহামুদুল হাসান রিপন ভাইয়ের সাথে প্রতিদন্ধীতা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!