1. admin@nagorikexpress.com : নাগরিক এক্সপ্রেস : Nagorik Express প্রশাসন
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

৬ হাজার অসহায় পরিবারে ঈদ উপহার দিচ্ছেন রিপন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ২১০ সময় দেখা

৬ হাজার অসহায় পরিবারে ঈদ উপহার দিচ্ছেন রিপন

রিপোর্টার: তানজির আহম্মেদ সানি তপদার

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন ঢাকা-৫ আসনের ৬ হাজার পরিবারের মধ্যে ঈদ সামগ্রী উপহার দিচ্ছেন। বিতরণের লক্ষ্যে আজ বুধবার প্রথম দিনে ৬০০ পরিবারকে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তিনি।
এর মধ্যে বেলা ১১টায় যাত্রাবাড়ী এলাকার কাজলা ৩৫০ এবং সাড়ে ১২টায় ডেমরার কোনাপাড়া এলাকায় ২৫০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন।
এ সময় স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণত সম্পাদক এবং ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারিক সাঈদসহ সংগঠনের নেতা-কর্মী ও স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।
জানা যায়, চলমান মহামারী করোনাভাইরাস সংক্রমণের প্রথম থেকে মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের (ঢাকা-৫) পক্ষ থেকে নিয়মিত কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে আসছেন কামরুল হাসান রিপন।
এর মধ্যে মাহে রমজানের শুরু থেকে ডেমরা, যাত্রাবাড়ী ও কদমতলী থানার বিভিন্ন ওয়ার্ডে নিয়মিত রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করে আসছেন তিনি। সেই ধারাবাহিকতায় আজ বুধবার প্রথম দিন ৬০০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছেন। পর্যায়ক্রমে ৬ হাজার পরিবারকে ঈদ সামগ্রী পৌঁছিয়ে দেবেন রিপন।
ঈদ সামগ্রীতে প্রতিটি পরিবারের জন্য সাত প্রকারের পণ্য দেওয়া হচ্ছে। যার মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই এবং হ্যান্ড স্যানিটাইজার রয়েছে।
এ সম্পর্কে কামরুল হাসান রিপন বলেন, আমি ধার-দেনা করে করোনাভাইরাস সংক্রমণের প্রথম থেকে ঢাকা-৫ আসন এবং মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে নিয়মিত ত্রাণ দিয়ে আসছি। রোজা শুরুর প্রথম দিন থেকে রোজাদারদের মধ্যে ইফতার দিয়ে আসছি প্রতিদিন। এখন মানুষের আয় নেই এবং অনেকের ঈদ সামগ্রী কেনার মতো সামর্থও নেই।
তিনি বলেন, ঢাকা-৫ আসনে আমার বেড়ে ওঠা। এখানকার মানুষের সুখ, দুঃখ আবেগের সাথে আমি ছোট বেলা থেকে ওতপ্রোতভাবে জড়িত। সেই কারণে আমি ৬ হাজার পরিবারের নামের তালিকা করে ঈদ উপহার দিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!