1. admin@nagorikexpress.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনাম :

মনোহরদীতে যুবক খুন,বাবা-বোন আহত”

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৩৬ বার পঠিত

আমিনুল ইসলাম জনি

নরসিংদী জেলার মনোহরদী উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী যুবকের ছুরিকাঘাতে এক যুবক খুন ও তার পিতাসহ ২ জন আহত হয়েছেন।
সরেজমিনে জানা যায়,গতকাল সোমবার(৬ই জুন) মনোহরদী উপজেলার দৌলতপুর গ্রামে দুই প্রতিবেশীর সহপাঠিনী শিশু একজন আরেকজনের গায়ে খেলাচ্ছলে বিছুটি পাতা লাগিয়ে দেয়। এই ইস্যুকে কেন্দ্র করে সোমবার রাত ১০.০০ টার দিকে একই গ্রামের গ্রামের মৃত শাহজহানের পুত্র সাইফুল (২২) ও তার কতিপয় সঙ্গীনি উত্তেজিত হয়ে একই গ্রামের সিরাজ উদ্দীনের মুদী দোকানের সামনে গিয়ে চিৎকার চেঁচামেচী করে শুরু করে।
এতে সিরাজ উদ্দীনের ভাতিজী পাপ্পি(২৬) তাদের নিবৃত্ত করতে এগিয়ে আসলে সাইফুল তাকে ছুরিকাঘাতে আহত করে।সেখানে উপস্থিত সিরাজ উদ্দীনের পুত্র রাকিব (২১) পাপ্পিকে বাঁচাতে গেলে সাইফুল তার সাথে থাকা ধারালো ছুরি রাকিবের বুকে বসিয়ে দেয়। এ সময় তাদের সাহায্যার্থে সিরাজ উদ্দীন এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাতে মারাত্মক আহত করে সাইফুল। প্রতিবেশীরা ছুটে এলে সাইফুল ও তার সঙ্গীনিরা পালিয়ে যায়।
মারাত্মক আহত রাকিব, তার পিতা সিরাজ উদ্দীন ও আহত পাপ্পিকে চিকিৎসার্থে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এখান থেকে আশঙ্কাজনক অবস্থায় রাকিবকে ঢাকায় প্রেরন করা হলে রাত সাড়ে ১১টার দিকে পথিমধ্যে রাকিবের মৃত্যু ঘটে।
মারাত্মক আহতাবস্থায় সিরাজ উদ্দীন ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছেন।পাপ্পি বাড়ীতে চিকিৎসা নিচ্ছেন। এ ব্যাপারে নিহত রাকিবের মা রেনুজা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মনোহরদী থানার ওসি জানান, সোমবার রাতেই পুলিশের অভিযানে ঘাতক সাইফুল ও পরে আরো ২ আসামী গ্রেফতার হয়েছে।লাশ পোষ্ট মর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park