1. admin@nagorikexpress.com : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৫৬ অপরাহ্ন
নোটিশ :
আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
আওয়ামী লীগ কর্মীরা মাঠে নামলে বিএনপি অলিগলিও খুঁজে পাবে না : ওবায়দুল কাদের বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন:- সাবেক ছাত্রনেতা নাসিম। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন:- রিপন। নিরাপদ সড়ক চাই লৌহজং শাখা কমিটির পরিচিত সভা মতলব উত্তরে ৩৮শ’ লিটার চোরাই ডিজেল জব্দ বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন:- হাফিজ তপদার সোনারগাঁয়ে শেখ কামালের জন্মদিনে উপজেলা আঃলীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন:- আবুল হাসেম রতন। মনোহরদীতে ভরা বর্ষাতেও শ্যালো মেশিন সেচে চলছে রোপা-আমনের আবাদ” জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

রাজারহাটে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের ফতেখাঁ কারামতিয়া দাখিল মাদ্রাসার গোপনে নিয়োগের পায়তারার অভিযোগ।

  • আপডেট সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ২২ বার পঠিত

রবিউল ইসলাম উপজেলা প্রতিনিধি রাজারহাট কুড়িগ্রামঃ

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের ফতেখাঁ কারামতিয়া দাখিল মাদ্রাসার ৪ টি পদে গোপনে নিয়োগের পায়তারার অভিযোগ করেছেন একজন চাকুরী প্রত্যাশী প্রার্থী।তিনি তার লিখিত অভিযোগে বলেন ১১/৯/২০১৮ ইং তারিখে ফতেখাঁ কারামতিয়া দাখিল মাদ্রাসায় ৪টি পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেন। ওই নিয়োগ বিজ্ঞপ্তিতে একজন সহকারী সুপার একজন সহকারী গ্রন্থাগারিক,একজন পরিচ্ছতা কর্মী,একজন আয়া আবশ্যক মর্মে পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেন।

মোছাঃবিলকিছ আক্তার আয়া পদের জন্য আবেদন করেন।মাদ্রাসার সুপার ও মাদ্রাসার সভাপতি নিয়োগ বাণিজ্যের টাকার ভাগ বাটোয়ারায় বনি বনা না হওয়ায় কালক্ষেপণ করে বিজ্ঞপ্তির মেয়াদ পার করেন।

মোছাঃবিলকিছ আক্তার লোকমুখে জানতে পারেন অতিগোপনে ৪ টি পদের জন্য অর্থ লেনদেন ও বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। তখন বিলকিছ আক্তার মাদ্রাসার সুপার সাহেবের সাথে দেখা করে, কোন পত্রিকায় কত তারিখে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে জানতে চাইলে মাদ্রাসার সুপার অস্বীকৃতি জানান। বিলকিছ আক্তার আবারও জানতে চাইলে মাদ্রাসার সুপার বলেন, আমি বলতে পারবো না,বললে আমার বড় ধরনের ক্ষতি হয়ে যাবে।কি ক্ষতি হবে আবারও জানতে চাইলে সুপার সাহেব বলেন-আমার কাছ থেকে ফাঁকা চেক ও ফাঁকা স্টাম্পে স্বাক্ষর নিয়ে রেখেছে।

মোছাঃবিলকিছ আক্তার নিজে আবেদন করে চাকুরী পাওয়ার অনিশ্চয়তা দেখে মহাপরিচালক মাদ্রাসা অধিদপ্তর,মাদ্রাসা শিক্ষা বোর্ড,জেলা ও উপজেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগে মোছাঃবিলকিছ আক্তার আরও বলেন যে ৪টি পদের বিপরীতে ২৮ লক্ষ টাকা মাদ্রাসার সুপার ও সভাপতি রফাদফা করে গোপনে নিয়োগ পার করতে পায়তারা চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে মাদ্রাসার সুপার গোলাম রব্বানী বলেন,আগের নিয়োগ বিজ্ঞপ্তির মেয়াদ শেষ হওয়ায় ওই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল হয়ে গেছে। নতুন করে আবার পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে ফ্রি ফেয়ারভাবে পরিক্ষার মাধ্যমে নিয়োগ দেওয়া হবে।

এই বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুজ্জামান বলেন ২০১৮সালে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হলেও ওই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল হয়ে যায়। নতুন করে আর কোন নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়নি। এর বেশী আমার জানা নেই।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park