1. admin@nagorikexpress.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ মতলব উত্তর এ প্রতিপক্ষের গুষিতে ইউপি সদস্যের মৃত্যু টেকনাফে আইডিয়াল একাডেমি কে.জি. স্কুলের পক্ষ থেকে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাদারীপুর বাড়িঘর ভাংচুর ও লুটপাট প্রতিবাদে সংবাদ সম্মেলন

জাতীয় জনগনের মাথায় বিদেশী লোনের বোঝা রেখে তা তসরুপ করছেন শেখ হাসিনা -রুহুল কবির রিজভী

  • আপডেট সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ২৬৫ বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি:

বিএনপির যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, জনগনের মাথায় বিদেশী লোনের বোঝা রেখে তা তসরুপ করছেন শেখ হাসিনা। বিএনপি বলছে না, আন্তর্জাতিক গণমাধ্যম বলছে শেখ হাসিনার পায়ের তলায় মাটি নেই। তিনি বাংলাদেশকে তাসের ঘর বানিয়েছেন।

রিজভী বলেন, শেখ হাসিনা আগামী ২০২৩ সালে ইভিএম দিয়ে দিনে দুপরে ভোট ডাকাতির আর একটি নির্বাচন করতে চাচ্ছেন। কিছুদিন আগেও আওয়ামীলীগের মন্ত্রীরা বলেছেন, লোড শেডিং যাদুঘরে পাঠিয়ে দেয়া হয়েছে। সেই লোড শেডিং যাদু ঘরের আলমিরা থেকে কিভাবে বেরিয়ে আসলো। গ্রামে ৭ থেকে ৮ ঘন্টা এবং এখন ঢাকাতেও প্রতিদিন ৪ থেকে ৫ ঘন্টা লোড শেডিং হয়। কুড়িগ্রামের শহর রক্ষা বাঁধ নির্মাণ করেছে জিয়াউর রহমান। দেশের উন্নয়নে কাজ করেছে জিয়াউর রহমান ও বিএনপি। আর লুটপাটের মেগা উন্নয়ন করছেন শেখ হাসিনা। তাতে জনগনের কি লাভ।

তিনি সোমবার বিকেলে কুড়িগ্রাম নীলারাম উচ্চ বিদ্যালয় মাঠে জেলা কৃষক দল আয়োজিত বন্যার্তদের মাঝে ত্রান ও ধান বীজ বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেন। এসময় আরও বক্তব্য রাখেন, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, রংপুর বিভাগীয় সহ সাংগাঠনিক সম্পাদক আব্দুল খালেক, জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান রানা, জেলা কৃষক দলের আহবায়ক খলিলুর রহমান, সদস্য সচিব রিপন রহমান, জেলা বিএনপি সিনিয়র সহসভাপতি সাবেক মেয়র আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক, ব্যারিষ্টার রবিউল আলম সৈকত, অধ্যাপক হাসিবুর রহমান হাসিব প্রমুখ।

অনুষ্ঠানে ৫ শতাধিক মানুষের মাঝে ধান বীজ ও খাদ্য সহায়তা দেয়া হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park