1. admin@nagorikexpress.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ মতলব উত্তর এ প্রতিপক্ষের গুষিতে ইউপি সদস্যের মৃত্যু টেকনাফে আইডিয়াল একাডেমি কে.জি. স্কুলের পক্ষ থেকে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাদারীপুর বাড়িঘর ভাংচুর ও লুটপাট প্রতিবাদে সংবাদ সম্মেলন

বিনোদন মুক্তি পেল শিল্পী শর্মিলী চ্যাটার্জীর মায়ের গান মুক্তি পেল শিল্পী শর্মিলী চ্যাটার্জীর মায়ের গান

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১৩২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

মা ডাক শুনলে কার না পরান জুড়ায়। মা ডাক এর চিরন্তন ধ্বনি পাষাণের হৃদয়েও ঝড় তোলে। সামাজিক অবক্ষয়ের এই সময় সেই শাশ্বত ‘মা’ কে নিয়ে কণ্ঠশিল্পী শর্মিলী চ্যাটার্জীর গানের ভিডিও ‘মা তোমার জন্য’র উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

গত শনিবার রাজারবাগ পুলিশ লাইন্সে অবস্থিত বাংলাদেশ পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে বিকেল ৪টায় গানটির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের সম্মানিত অতিথি ছিলেন- বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মোয়াজ্জেম হোসেন ভুইয়া, পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘরের পরিচালক মুহাম্মদ তালেবুর রহমান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট মো. শহীদুল ইসলাম, বিশিষ্ট শিল্পী ও সংগীত পরিচালক পার্থ বড়ুয়া, গীতিকার মান্নান মোহাম্মদ, গীতিকার ও সুরকার শফিক তুহিন ও অভিনেতা ডি এ তায়েব প্রমুখ।

মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন শিল্পী শর্মিলী চ্যাটার্জী, শ্যামল কুমার মুখার্জী, জয়দেব চন্দ্র ঘোষ, সোমা ঘোষ ও রাশেদ খান। গানটির গীতিকার নুরে আলম মামুন। সুর ও সঙ্গীত আয়োজনে এ এইচ তুর্য। বাঁশিতে জালাল আহম্মেদ। চিত্র ধারণ করেছেন শিউল বাবু। ভিডিও এডিটিং এ ছিলেন এস এম তুষার। গানটি চিত্রায়িত হয়েছে গাজীপুরের কালীগঞ্জে স্বপ্নের ঠিকানা স্যুটিং স্পটে।

ভিডিওটি পরিচালনা করেছেন এএইচ তুর্য। স্ক্রিপ্ট লিখেছেন শিল্পী শর্মিলী চ্যাটার্জী, এএইচ তুর্য ও আকাশ। প্রযোজনা করেছেন শিল্পীর পিতা ড. কাজল চ্যাটার্জী। তিনি ইউএনডিপির একজন উর্ধ্বতন কর্মকর্তা। ‘ধরণীটা যত খুশি নিষ্ঠুর হোক/ মাগো তোমার বুকেই স্বর্গের সুখ’ এমন অসাধারণ কথা সমৃদ্ধ গানটি শিল্পী শর্মিলী চ্যাটার্জীর দরদমাখা কণ্ঠের মাধুর্যে হয়ে উঠেছে অনবদ্য, অনন্য। গানটি শুনলে যে কোনো দর্শক শ্রোতার হৃদয় ছুঁয়ে যাবে অনায়াসে। হৃদয় মন্দিরে ধ্বনিত প্রতিধ্বনিত হবে মায়ের প্রতি এক বুক ভালোবাসা ও মমত্ববোধের উচ্চারণ।

‘মা তোমার জন্য’ শিল্পী শর্মিলী চ্যাটার্জীর তৃতীয় মিউজিক ভিডিও। পূর্বে তিনি ‘কতবার ভেবেছিনু’ ও ‘দাড়িয়ে আছো তুমি আমার গানের ওপারে’ শিরোনামে আরও দুটি অসাধারণ মিউজিক ভিডিও উপহার দিয়েছেন। যা ইতিমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। দর্শক শ্রোতাদের মন জয় করতে সক্ষম হয়েছে।

ব্যক্তি জীবনে শিল্পী শর্মিলী চ্যাটার্জী আইন পেশার সঙ্গে জড়িত। তাঁর স্বামী শ্যামল কুমার মুখার্জী। যিনি বাংলাদেশ পুলিশের একজন এ্যাডিশনাল ডিআইজি হিসেবে ডিএমপিতে কর্মরত আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park