1. admin@nagorikexpress.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.

সম্পর্ক ভাঙল কিম-পিটের

  • আপডেট সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ২০২ বার পঠিত

আন্তর্জাতিক:

কিম কার্দাশিয়ান এবং পিট ডেভিডসনের নয় মাসের সম্পর্ক অবশেষে ভাঙল।

সাবেক এই জুটির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, একে অপরের প্রতি প্রচুর ভালবাসা এবং শ্রদ্ধা থাকলেও তারা দেখছেন যে, সময়ের অভাব এবং চাহিদাপূর্ণ সময়সূচী তাদের সম্পর্ক বজায় রাখা সত্যিই কঠিন করে তুলেছে। তাই তারা সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন।

পিট অস্ট্রেলিয়ায় গ্রীষ্মের কিছু অংশ কাটিয়েছেন উইজার্ডস মুভিতে কাজ করে। অন্যদিকে কিম নিজের ব্যবসা দেখাশোনার পাশাপাশি তার সন্তানদের লালন-পালন করছেন।

গত নভেম্বরে জানা গিয়েছিল যে, পিট এবং কিম আনুষ্ঠানিকভাবে ডেটিং করছেন। তারা দুজনেই এ সম্পর্ক নিয়ে খুশি ছিলেন। পিট জানিয়েছিলেন, তিনি এর মধ্যে অন্য কাউকে দেখতে চান না। যদিও তিনি কিছু লোককে বলছেন যে, তারা সম্পর্ক নিয়ে খুব বেশি সিরিয়াস নন।

অক্টোবরে কিম স্যাটারডে নাইট লাইভ হোস্ট করার সময় এই জুটির সম্পর্ক জোড়া লাগে এবং পরবর্তী মাসগুলিতে তাদের রোম্যান্স আরো গভীর হয়।

এপ্রিল মাসে নট স্কিনি বাট নট ফ্যাট পডকাস্টে কিম তাদের রোমান্সের বিষয়ে সাংবাদিকদের বলেছিলেন, একটি মঞ্চ চুম্বন নিয়ে বাড়াবাড়ির কিছু নেই। এটি পাগল অনুভূতির মত তেমন কিছু না।

সম্পর্কের শুরুর দিকে কিমের সন্তানদের সাথে ভালোভাবে মিশতে শুরু করেছিলেন পিট। হুলুতে প্রচারিত দ্য কার্দাশিয়ানস শোয়ে কিমকে সহায়তাও করেছিলেন তিনি। মেট গালায় দুজনে অন্তরঙ্গভাবে হেঁটেছিলেন। এ নিয়ে ভক্তরা নানারকম মন্তব্য করেন।

পিট গত মাসে স্পষ্ট করে দিয়েছিলেন যে, তিনি একদিন থিতু হতে চান। তিনি বলেন, আমি এখনই প্রস্তুতি নিচ্ছি। একজন বন্ধুর মতো ভাল হওয়ার চেষ্টা করছি এবং আরও ভাল হওয়ার চেষ্টা করছি।

এর আগে কেনি ওয়েস্টের সাথে দীর্ঘদিনের সম্পর্কের অবসান ঘটান কিম কারদাশিয়ান। পৃথিবীতে যে কজন নারী বিলিয়নিয়ার রয়েছেন তারমধ্যে অন্যতম হলেন কিম। তাকে বর্তমান বিশ্বের অন্যতম প্রভাবশালী তারকা মনে করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park