1. admin@nagorikexpress.com : admin :
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৪৯ অপরাহ্ন
নোটিশ :
আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
যাত্রা শুরু করলো ইনোকপ গ্লোবাল টেকনোলোজী লিঃ নাগরপুরে কাভারভ‌্যা‌ন ও ই‌জিবাই‌কের সংর্ঘষ নাগরপুরে ঝাঁকজমক পূর্ণ ফুটবল ম্যাচ জিতে ফাইনালে চাঁন চেয়ারম্যান ফুটবল একাডেমি সবাইকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন:-কামরুল হাসান রিপন। ২ বছর আগে ছেলের মা হন বুবলি বাবা শাকিব খান….! শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন :- আব্দুর রাহিম সরকার। প্রতারণার অভিযোগে গীতিকার সুরকার ও সঙ্গীতশিল্পী জে কে মজলিস গ্রেফতার। শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র দেশে আজ উন্নয়নের ছোয়া লেগেছে:- ছাত্রলীগ নেতা কাউসার। শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান :- আমিনুল ইসলাম আমিন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান :- রতন।

বিয়ে করলেন নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর বড় ছেলে কনে মতলবের এখলাশপুরের কামাল ঢালীর মেয়ে

  • আপডেট সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৫৬ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: এক দশক ধরে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর বড় ছেলে মোহাম্মদ আবরার ইলিয়াস বিয়ে করেছেন।

শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের সহপাঠী তাসমিনা শাহতাজ সাথীর সঙ্গে নতুন জীবনের যাত্রা শুরু করেন আবরার।

ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিয়ের অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় নেতারা সহ ইলিয়াস আলীর স্বজন ও শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন।

২০১২ সালের ১৭ এপ্রিল যখন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ইলিয়াস নিখোঁজ হন তখন তার বড় ছেলে আবরার উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিলেন।

বর ও কনে দুই জনেই লন্ডনের লিংকস ইউনিভার্সিটি থেকে ব্যারিস্টার এট ‘ল পাস করেন।

কনে সাথীর বাবা মতলবের বিশিষ্ট শিল্পপতি কামাল উদ্দিন ঢালী ও মা শাহানাজ কামাল ঢাকায় থাকেন। তাদের গ্রামের বাড়ি চাঁদপুরে মতলব উত্তর থানার এখলাশপুর।

আবরারও বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। তিনি দলটির মানবাধিকারবিষয়ক উপকমিটির সদস্য।

বিয়ে অনুষ্ঠানে তার মা বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য তাহসিনা রুশদীর লুনা, তার ছোট ভাই লাবিব সাহরা ও বোন সাইয়ারা নাওয়াল উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সহধর্মিনী রাহাত আরা বেগম, সাবেক স্পিকার ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, মহানগর বিএনপির আমান উল্লাহ আমান ও আবদুস সালাম, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ, ঢাকার সাবেক মেয়র প্রয়াত সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন, সিলেট মহানগর বিএনপির সভাপতি কাইয়ুম চৌধুরী ড. জালাল উদ্দিন, তানভীর হুদা ও মতলবের স্থানীয় বিএনপি রাজনীতির সাথে জড়িত বেশ কয়েকজনকে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park