1. admin@nagorikexpress.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মাদারীপুরে কৃষকসহ তিনজনকে হাতুড়িপেটা, একজনকে বরিশাল প্রেরণ ভাঙ্গায় সম্প্রীতি সমাবেশ অনুষ্টিত ভাঙ্গায় পৃথক অভিযানে ৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ সংবাদ সম্মেলন মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ

তাহিরপুরে ঠিকাদারের গাফিলতিতে প্রাণ হারালো শিশু শিক্ষার্থী

  • আপডেট সময় : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ১০৭ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় ঠিকাদারের গাফিলতির কারণে প্রাণ হারালো এক শিশু শিক্ষার্থী। উপজেলার শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণকালে ঠিকাদার শ্রমিকদের ইচ্ছেমতো কাজ করার সময় বিদ্যালয় ভবনের তৃতীয় তলার ছাদের উপর লোহার রড তোলার সময় শ্রমিকদের হাত থাকে মাথায় লোহার রড পড়ে ঊষা মনি নামের আট বছরের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।
স্থানীয় এলাকাবাসী-বিদ্যালয়ের শিক্ষার্থী ও নিহত ঊষা মনির পরিবারের দাবি, কোনরকম নিরাপত্তা বেষ্টনী ছাড়াই বিদ্যালয়ের ভবন নির্মাণে নির্মাণ সামগ্রী রড সিমেন্ট ভবনের ছাদের উপরে উঠানোর ফলেই এই ঘটনা ঘটেছে।

আজ রোববার সকল পনে ৯ টার সময় উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনাটি ঘটেছে।
নিহত শিক্ষার্থী ওই স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী। এবং শ্রীপুর গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।

দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন চেয়ারম্যান আলী আহমদ মুরাদ এর সত্যতা নিশ্চিত করে বলেন, আজ সকাল পনে ৯ টার দিকে রাজমিস্ত্রীরা তৃতীয় তলার উপর থেকে ঊষা মনি নামের ওই ছাত্রীর মাথায় লোহার রড ফেলে দেয়। এসময় রড় পড়ে ছাত্রীর মস্তিষ্ক বের হয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই মারা যায়। তবে ঘটনার সময় স্কুলে কোন শিক্ষকও ছিলনা বলেও তিনি জানান।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মির্জা রিয়াদ হাসান বলেন, ওই স্কুল শিক্ষার্থী হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে।

এ বিষয়ে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বলেন, ঘটনাটি খুবই দুঃখ্য জনক। খবরটা পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park