1. admin@nagorikexpress.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মাদারীপুরে কৃষকসহ তিনজনকে হাতুড়িপেটা, একজনকে বরিশাল প্রেরণ ভাঙ্গায় সম্প্রীতি সমাবেশ অনুষ্টিত ভাঙ্গায় পৃথক অভিযানে ৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ সংবাদ সম্মেলন মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ

সুনামগঞ্জে তাহিরপুর উপজেলায় প্রশাসনের প্রেস ব্রিফিং

  • আপডেট সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৭৫ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি::
আগামী ( ০৯ নভেম্বর) বুধবার তাহিরপুর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ডিজিটাল উদ্ভাবনী মেলা ও উদ্ভাবনী অলিম্পিয়াড় সফল করার লক্ষে তাহিরপুর উপজেলার কর্মরত সকল সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছেন তাহিরপুর উপজেলা প্রশাসন।
আজ (৮ নভেম্বর মঙ্গলবার) বিকালে উপজেলা বঙ্গবন্ধু কর্ণারে উপজেলা প্রশাসনের আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলা ও উদ্ভাবনী অলিম্পিয়াড়ের বিভিন্ন দিক সাংবাদিকদের সামনে তুলে ধরেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রায়হান কবির।
এসময় ইউএনও মোঃ রায়হান কবির বলেন, উন্নয়নের অগ্রযাত্রায় ২০৩০ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশকে টেকসই লক্ষ্যমাত্রা অর্জনে মডেল এসডিজি রাষ্ট্র এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ সরকার উদ্যোগ প্রযুক্তির উন্নয়নের স্বার্থে নিজেদের দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি বিশ্ব দরবারে প্রযুক্তির ক্ষেত্রে নেতৃত্ব প্রদানে কার্যক্রম গ্রহণ করা। প্রযুক্তি বান্ধন নানা উদ্ভাবনের মাধ্যমে নাগরিক জীবনকে আরও সহজ, সমৃদ্ধ এবং স্মার্ট করে গড়ে তুলতে সারা দেশের উদ্ভাবকদের উদ্ভাবনী সক্ষমতা দেশের প্রয়োজনে কাজে লাগাতে দেশব্যাপী আয়োজিত ডিজিটাল উদ্ভাবনী মেলা- ২০২২ এবং উদ্ভাবনী অলিম্পিয়াড়ের অংশ হিসেবে আগামী (০৯ নভেম্বর বুধবার) তাহিরপুরেও আয়োজন করা হয়েছে ডিজিটাল উদ্ভাবনী মেলা ও উদ্ভাবনী অলিম্পিয়াড়ের। উক্ত মেলায় সরকারি দপ্তরসমূহের অংশগ্রহণে মেলার স্থানে নাগরিক বান্ধব সেবা প্রদানের ব্যবস্থার পাশাপাশি সেবা প্রদান প্রক্রিয়া অবহিতকরণ, উন্নয়ন এবং সেবা সম্পর্কে নাগরিকদের মতামত গ্রহণের পাশাপাশি উদ্ভাবনী মেলাতে স্থানীয় উদ্ভাবনসমূহ প্রদর্শনের ব্যবস্থা রাখা হবে।
তিনি আরও বলেন, ডিজিটাল উদ্ভাবনী মেলায় ০৪ টি প্যাভিলিয়নে বিভিন্ন স্টলের ব্যবস্থা থাকবে। প্যাভিলিনসমূহ (১) উদ্ভাবনী উদ্যোগ এবং স্টার্টআপ (২) ডিজিটাল সেবা (৩) হাতের মুঠোয় সেবা (৪) শিক্ষা, দক্ষাতা উন্নয়ন ও কর্মসংস্থান। উদ্ভাবনী আইডিয়া/প্রজেক্ট প্রদর্শনীর মাধ্যমে নিম্নবর্ণিত তিনটি গ্রুপে প্রতিযোগিতার আয়োজন করা হবে। এবং গ্রুপ “ক” মাধ্যমিক পর্যায়,গ্রুপ “থ” উচ্চ মাধ্যমিক পর্যায়, গ্রুপ “গ” উন্মুক্ত উল্লেখিত ০৩ (তিনটি) গ্রুপ থেকে প্রথম স্থান অর্জনকারী ব্যক্তি/দল জেলা পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। এছাড়াও ডিজিটাল উদ্ভাবনী সম্পর্কিত বিভিন্ন বিষয় উপস্থাপন করারও ব্যবস্থা থাকবে।
এ সময় প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশন ভূমি আসাদুজ্জামান রনি,উপজেলা সমাজসেবা অফিসার মোঃ তৌফিক শরীফ,সহকারী প্রোগ্রামার ইমরান হোসেন,উপজেলা প্রেসক্লাবে সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ,সাংবাদিক আমিনুল ইসলাম, বাবরুল হাসান বাবলু, সহ সভাপতি কামাল হোসেন রাফি, আবির হাসান মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া,দপ্তর সম্পাদক রুকন উদ্দিন,সাংগঠনিক সম্পাদক আহমেদ কবির,শামসুল আলম আখঞ্জি,আবুল কাশেম,শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আহমেদ কবির,সাংবাদিক গোলাম কাদির সুজন, রুবেল মিয়া,আসমাউল হাসানসহ উপজেলার কর্মরত বিভিন্ন পত্রিকার প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park