1. admin@nagorikexpress.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ মতলব উত্তর এ প্রতিপক্ষের গুষিতে ইউপি সদস্যের মৃত্যু টেকনাফে আইডিয়াল একাডেমি কে.জি. স্কুলের পক্ষ থেকে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাদারীপুর বাড়িঘর ভাংচুর ও লুটপাট প্রতিবাদে সংবাদ সম্মেলন

ভাঙ্গায় প্রধানমন্ত্রীর উপহারের ট্যাবলেট কমপিউটার পেল ১৫৬ জন মেধাবী শিক্ষার্থী

  • আপডেট সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ১০৩ বার পঠিত

ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি : ফরিদপুরের ভাঙ্গায় ১,শ ৫৬ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ট্যাবলেট কম্পিউটার বিতরণ করা হয়েছে। পরিসংখ্যান ব্যুরোর আওতাধীন জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পে ব্যবহৃত ১, শ ৫৬ টি ট্যাবলেট পাচ্ছে উপজেলার ২৬টি শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীরা। ডিজিটাল জনশুমারি কার্যক্রমের জন্য দেশে ব্যবহৃত ট্যাবলেটগুলো অব্যবহৃত না রেখে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের জন্য শিক্ষার্থীদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। গত রোববার (২৬ মার্চ) ডা: কাজী আবু ইউসুফ স্টেডিয়াম চত্বরে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়ের মেধাবী ১, শ ৫৬ জন শিক্ষার্থীদের মাঝে উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মেহেদী হাসানের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ট্যাবলেট কম্পিউটারগুলো তুলে দেন উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান,বিশেষ অতিথি ছিলেন,ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো: জিয়ারুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জালাল উদ্দীন। এ সময় আরও উপস্থিত ছিলেন , প্রভাষক এ,বি,এম মিজানুর রহমান, সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হায়দার হোসেস সহ বীর মুক্তিযোদ্ধা, অভিভাবকবৃন্দ। প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান বলেন,প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ অনেক এগিয়েছে, একটা সময় স্কুলজীবনে মোবাইলফোন, ট্যাবলেট ছিল অকল্পনীয়। পরিবার সন্তানকে যে আনন্দগুলো দিতো, এখন সরকার থেকেই সব সুযোগ-সুবিধা দেয়া হচ্ছে।

উল্লেখ্য যে, বিতরণ গাইডলাইন অনুয়ায়ী স্কুলের নবম ও দশম শ্রেণির মেধাক্রম অনুযায়ী প্রথম ৩ জন শিক্ষার্থীদের মাঝে এ ট্যাবলেট বিতরণ করা হয়।

মোঃ সরোয়ার হোসেন

ভাঙ্গা, ফরিদপুর।

মোবাইল ঃ ০১৭৩১৭১১৯৪৭

তাং ২৭.০৩.২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park