1. admin@nagorikexpress.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
ভাঙ্গায় পৃথক অভিযানে ৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ সংবাদ সম্মেলন মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ মতলব উত্তর এ প্রতিপক্ষের গুষিতে ইউপি সদস্যের মৃত্যু টেকনাফে আইডিয়াল একাডেমি কে.জি. স্কুলের পক্ষ থেকে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

“মনোহরদী উপজেলা যুবদলের কমিটি গঠন” আহবায়ক-বায়েজিদ,,সচিব-সোহাগ

  • আপডেট সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ১২৬ বার পঠিত

যুব,ঐক্য,প্রগতি এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল নরসিংদী জেলা মনোহরদী উপজেলা আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১১ই এপ্রিল) নাদিম মাহমুদ বায়েজিদ কে আহবায়ক ও মাসুদুর রহমান সোহাগ-কে সদস্য সচিব করে ৬৩ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন জাতীয়তাবাদী যুবদল নরসিংদী জেলা শাখার সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদার হোসেন ভূঞা।

কমিটিতে ৩০ জন যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।৩১ জন-কে সদস্য করা হয়েছে।

নবগঠিত কমিটির সদস্য সচিব মাসুদুর রহমান সোহাগ এর সাথে যোগাযোগ করা হলে তিনি, দৈনিক ভোরের আলো কে জানান,আমরা নতুন কমিটি পেয়ে আনন্দিত।কে সভাপতি, কে সেক্রেটারি পদ বিবেচনা না করে,আমরা জিয়ার সৈনিক এ আদর্শ কে লালন করে, আগামী দিনে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি সবাইকে নিয়ে বাস্তবায়ন করতে চাই।

একইসাথে তিনি নরসিংদী জেলা যুবদল সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদার হোসেন ভূঞা কে ধন্যবাদ জানান। বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মনোহরদী উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপির আহ্বায়ক, সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা সরদার সাখাওয়াত হোসেন বকুল সাহেব কে।

নতুন কমিটি বিষয়ে যোগাযোগ করা হলে যুগ্ন আহবায়ক এমরান হোসেন, দৈনিক ভোরের আলো কে বলেন ,মনোহরদী উপজেলা যুবদল ৬৩ জন সদস‍্য নিয়ে আমাদের পরিবার। আমারা সবাই মিলে এক ছাতার নিচে কাজ করব। শহীদ জিয়ার নিজ হাতে গড়া যুবদলে পতাকাতে কোন দিন কলঙ্কেকর দাগ লাগতে দিব না।শহীদ জিয়ার আদর্শকে বুকে ধরে এগিয়ে যেতে চাই।একইসাথে মনোহরদী উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপির সদস্য সচিব আমিনুর রহমান সরকার দোলন সাহেবকে আন্তরিক ধন্যবাদ জানান।
মনোহরদী উপজেলা জাতীয়তাবাদী যুবদলের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন দলের তৃণমূল নেতাকর্মীরা। পাশাপাশি নতুন কমিটির সফলতা কামনা করেছেন যুবদলের বর্তমান ও সাবেক নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park