1. admin@nagorikexpress.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ মতলব উত্তর এ প্রতিপক্ষের গুষিতে ইউপি সদস্যের মৃত্যু টেকনাফে আইডিয়াল একাডেমি কে.জি. স্কুলের পক্ষ থেকে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাদারীপুর বাড়িঘর ভাংচুর ও লুটপাট প্রতিবাদে সংবাদ সম্মেলন

৫ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন ডিএসসিসি কাউন্সিলর আকাশ

  • আপডেট সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১২২ বার পঠিত

প্রধানমন্ত্রীর নির্দেশে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৫৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক ১নং যুগ্ম সাধারণ সম্পাদক আকাশ কুমার ভৌমিকের উদ্যোগে ৫ হাজার গরিব অসহায় এবং কদমতলী থানা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বুধবার কদমতলী থানার ৫৯নং ওয়ার্ড এলাকার বাকচর উচ্চ বিদ্যালয় মাঠে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

Advertisement

অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনিবার্য কারণে আসতে না পারায় প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক আলহাজ হুমায়ূন কবির।

অনুষ্ঠানে কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিকের সভাপতিত্বে ও সার্বিক তত্ত্বাবধানে কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার মামুনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, তাঁতী লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সোহেল, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জগলুল কবির, কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও ৫৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সফিকুর রহমান সাইজুল, কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি হাজী নুর হোসেন, কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি তাজুল ইসলাম, কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক ফজলুল হক ফজু, শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ওমর ফারুক, কদমতলী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিহাদ মাতুব্বর, বিল্লাল হোসেন, আবু ইউসুফ মাস্টার প্রমুখ।

প্রধান অতিথি আবু আহমেদ মন্নাফী বলেন, আকাশ কুমার ভৌমিক প্রতি বছর মানুষের মাঝে ঈদ সামগ্রীসহ বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করে আসছেন। সেজন্য এই এলাকার মানুষ তাকে মানবতার কাউন্সিলর হিসেবে আখ্যায়িত করেছেন। তার মতো সবাইকে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ ইফতার পার্টি না করে মানুষের মাঝে ঈদ উপহার ও সামগ্রী বিতরণ করতে। তার নির্দেশে আজকের এ আয়োজন। এতে মানুষের মুখে হাসি ফুটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park