1. admin@nagorikexpress.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মতলব উত্তর এ প্রতিপক্ষের গুষিতে ইউপি সদস্যের মৃত্যু টেকনাফে আইডিয়াল একাডেমি কে.জি. স্কুলের পক্ষ থেকে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাদারীপুর বাড়িঘর ভাংচুর ও লুটপাট প্রতিবাদে সংবাদ সম্মেলন ৩০ বছর পর দেখা আপ্লুত বন্ধুমহল ভাঙ্গায় বর্ণিল আয়োজনে বাংলা নববর্ষ উৎযাপিত মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ ভাঙ্গায় এস. এসসি- ৯২ ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ‘ অঙ্গীকার-” সংগঠনের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশবাসীকে  আমিনুল ইসলাম আমিন তপদারের ঈদ শুভেচ্ছা ভাঙ্গায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় শায়লার উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার

শেখ কামালের জন্মবার্ষিকী আনুষ্ঠানে ব্যারিস্টার রাকিব ” আমি নাগরপুরের সন্তান,নিয়ে যাওয়ার কিছু নেই”

  • আপডেট সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৫৩২ বার পঠিত

সোলায়মান হোসাইন, নাগরপুর(টাংগাইল)উপজেলা প্রতিনিধি:-

টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় মামুদনগর ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের কলমাইদ শাপলা সংঘের উদ্যোগে কলমাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে জাতির জনকের জোষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রিড়া সংগঠক শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে নাইট মিনি ফুটবল টুর্নামেন্ট ও আলোচনা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিচালক বঙ্গবন্ধু স্যাটেলাইট কোঃলিঃ,সদস্য বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটি ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব।

ব্যারিস্টার রাকিব খন্দকার তার বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী আজ। ১৯৪৯ সালের এই দিনে তিনি তদানীন্তন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে বিপথগামী একদল সেনাকর্মকর্তার নির্মম বুলেটে মাত্র ২৬ বছর বয়সে শাহাদাতবরণ করেন তিনি।

বহুমাত্রিক অনন্য সৃষ্টিশীল প্রতিভার অধিকারী তারুণ্যের দীপ্ত প্রতীক শহীদ শেখ কামাল ঢাকা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগ থেকে বি এ অনার্স পাস করেন। বাংলাদেশের শিল্প, সাহিত্য, সংস্কৃতি অঙ্গনের শিক্ষার অন্যতম উৎসমুখ ‘ছায়ানট’-এর সেতার বাদন বিভাগের ছাত্র ছিলেন। তিনি উপমহাদেশের অন্যতম সেরা ক্রীড়া সংগঠন, বাংলাদেশে আধুনিক ফুটবলের প্রবর্তক আবাহনী ক্রীড়াচক্রের প্রতিষ্ঠাতা ছিলেন।

তিনি আরো বলেন,বর্তমান সরকারের উন্নয়ন মূলক বিভিন্ন কাজের চিত্র তুলে ধরেন এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশকে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছেন সে বিষয়ে জনগণের কাছে বলেনএখন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা আগামী ২০৪১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ থেকে একটি স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। আমরা সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

আমরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বড় সমুদ্রসীমা জয় করতে পেরেছি। আগামীতে পর্যায়ক্রমে বঙ্গবন্ধু স্যাটেলাইট-২, বঙ্গবন্ধু স্যাটেলাইট-৩ উৎক্ষেপনের মাধ্যমে আমরা এই সমুদ্রসীমা থেকে বিভিন্ন ধরনের সামগ্রিক সম্পদ আরোহন করতে টেকনোলজির সহযোগিতা নিতে পারবো, দেশকে বহিশত্রুর আক্রমন হতে রক্ষা করতে পূর্ব প্রস্তুতি গ্রহণ করতে পারব এবং সমগ্র বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশের রূপান্তরিত করতে পারব।

রাজনীতির বিষয়ে একটি কথা বলতে চাই, আমি আমার দায়বদ্ধতা থেকেই এই দেলদুয়ার নাগরপুরে রাজনীতি করতে এসেছি। আমার বেড়ে ওঠা নাগরপুরেই। এখান থেকে নিয়ে যাওয়ার কিছু নেই। আপনারা আমাদেরকে যা দিয়েছেন সেই দায়বদ্ধতা থেকেই দেলদুয়ার নাগরপুরের মানুষের জন্য কিছু করার লক্ষ্যে রাজনীতি করতে এসেছি।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই নাগরপুর দেলদুয়ারের মানুষের প্রতি যাদের ভালোবাসা রয়েছে তাদের মনোনয়নের জন্য আপনাদেরকেই জনমত সৃষ্টি করতে হবে। তাহলেই মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা নাগরপুর দেলদুয়ারের সন্তানকেই মনোনয়ন দেবেন।আমরা একটি স্মার্ট দেলদুয়ার নাগরপুর গড়ার লক্ষ্যে আসুন ঐক্যবদ্ধভাবে সকলকে সাথে নিয়ে কাজ করে যাই। এসময়ে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামিলীগ সহ-সভাপতি মতিয়ার রহমান মতি, সাবেক চেয়ারম্যান বেকড়া ইউনিয়ন পরিষদ আসাদুজ্জামান কিসলু, বাংলাদেশ মানবাধিকার কমিশন নাগরপুর উপজেলা শাখার তথ্য বিষয়ক সম্পাদক রাম কৃষ্ণ সাহা রামা, সাবেক জি এস নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদ আসাদুজ্জামান খান নাদিম ও আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park