1. admin@nagorikexpress.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
খিলক্ষেত ৩০০ ফিটের রাস্তা যেন ছিনতাইকারীদের অভয়ারণ্য অনিরাপদ পূর্বাঞ্চল ভাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ প্রার্থনা ইসতিসকার নামাজ আদায় তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক প্রচারণা শুরু সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দীনের আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি মাদারীপুরে কৃষকসহ তিনজনকে হাতুড়িপেটা, একজনকে বরিশাল প্রেরণ ভাঙ্গায় সম্প্রীতি সমাবেশ অনুষ্টিত ভাঙ্গায় পৃথক অভিযানে ৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ সংবাদ সম্মেলন মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী- মো: নুরুল হাসান পারভেজ।।

  • আপডেট সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩২১ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি:- ইফতিয়াজ সুমন

সুনামগঞ্জ-১ ধর্মপাশা-তাহিপুর- জামালগঞ্জ-মধ্যনগর আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী, মিশিগান মহানগর আওয়ামীলীগ যুক্তরাষ্ট্র এর দপ্তর সম্পাদক ও সুনামগন্জ জেলা এসোসিয়েশান অব মিশিগান যুক্তরাষ্ট্রের বর্তমান যুগ্ন-সাধারণ সম্পাদক মো: নুরুল হাসান পারভেজ।।

মানুষ মানুষের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না? বিশিষ্ট শিক্ষাবিদ, সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব, মো: নুরুল হাসান পারভেজ।। তিনি দুঃখি মানুষের মুখে হাঁসি ফুটাতে দুস্থ-অসহায় ও দরিদ্র মানুষের মাঝে কাজ করতে চান। সুনামগঞ্জ-১ ধর্মপাশা-তাহিপুর- জামালগঞ্জ-মধ্যনগর বাসীর উন্নয়নের লক্ষ্যে এগিয়ে নিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মেম্বার অব পার্লামেন্ট (এমপি) পদে নির্বাচনে অংশ নিতে চান। নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়টি এ প্রতিবেদককে নিশ্চিত করেছেন।

মো: নুরুল হাসান পারভেজ তিনি- মিশিগান মহানগর আওয়ামীলীগ যুক্তরাষ্ট্র এর দপ্তর সম্পাদক ও সুনামগন্জ জেলা এসোসিয়েশান অব মিশিগান যুক্তরাষ্ট্রের বর্তমান যুগ্ন-সাধারণ সম্পাদক। তিনি এল, এল, বি সিলেট ল কলেজ থেকে যুক্তরাষ্ট্র প্যারালিগ্যাল এর উপর ডিগ্রী কমপ্লিট করেছেন, তিনি মিশিগানে প্রতিষ্ঠিত রিয়েলেটর এস্টেটই ব্যাবসায়ী,

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের সু-যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সফল রাষ্ট্রনায়ক এবং স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের সর্বদা ব্যাপক উন্নয়ন কাজ চলমান ও প্রস্তুতি সফলের পথেসহ দেশ ও দেশের মানুষের কল্যাণে নিরবে-নিভৃতে ভূমিকা রেখে চলেছেন। এবং আবারও সফল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য নৌকা মার্কায় ভোট চান
সংসদ সদস্য পদপ্রার্থী মো: নুরুল হাসান পারভেজ।।

তিনি বলেন, নিজের জন্য রাজনীতিতে আসিনি। জনগণের কাংখিত অধিকার আদায়ের লক্ষ্যে রাজনীতিতে পরিবর্তন ঘটাতে কাজ করছি। আজীবন দরিদ্রপীড়িত জনগোষ্ঠীর কল্যাণে কাজ করে যেতে চাই। যখনই সুযোগ পাই, কারো জন্য কিছু করার চেষ্টা করেছি। সেই ভাবনা থেকেই ইচ্ছে আমার অনেক দিনের সংসদ নির্বাচনে অংশ নেয়ার। আমার শিক্ষা, অভিজ্ঞতা ও দক্ষতা মানুষের কল্যাণে লাগিয়ে ভালো কিছু করতে চাই আমি। এ অঞ্চলের মানুষ পরিবর্তন চায়। নতুন প্রজন্মের নেতৃত্বের মাধ্যমে ধর্মপাশা-তাহিপুর- জামালগঞ্জ-মধ্যনগর এলাকাবাসীকে অনেক দূও এগিয়ে নিতে চাই। আমি মূলত দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য কাজ করতে চাই। তাই কাজ শুরু করার আগে এমন কিছু লক্ষ্য নির্ধারণ করি যাতে সেই বিষয়গুলোর মাধ্যমে মানুষের অনেক বেশি উপকার করা যায়। নতুন কিছু করার চেষ্টা করছি।

আমি ছাত্রজীবন থেকেই মানুষের কল্যাণে কাজ করার স্বপ্ন হৃদয়ে ধারণ করে আসছি। আর সেই লক্ষ্যেই আমি সবসময় মানুষের পাশে ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও থাকবো-ইনশাল্লাহ। এলাকার সামাজিকতার সাথে সম্পৃক্ত থাকার কারণে আমি সকলের অভূতপূর্ব ভালোবাসা পেয়েছি।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে সভা-সমাবেশ, মতবিনিময়, উঠান বৈঠক, বিভিন্ন সামজিক অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে ভোটারদের মধ্যে তার প্রার্থিতার কথা জানান দিয়ে আসছেন। এ আসনে তৃণমূল পর্যায়ে তিনি দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছেন। এছাড়া দূর্যোগ সহ বিভিন্ন সংকটময় পরিস্তিতি শীতবস্ত্র বিতরণ, ঈদ বস্ত্র বিতরণ,ইফতার সামগ্রী বিতরণ, প্রাদুর্যোগ দুর্যোগে জরুরী ত্রাণ বিতরণ, নগদ অর্থ বিতরণ সহ, কন্যা দায়গ্রস্ত পরিবারের দায়িত্ব সহো বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন ও মানবসেবা অব্যাহত রেখেছেন সংসদ সদস্য পদপ্রার্থী মো: নুরুল হাসান পারভেজ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park