1. admin@nagorikexpress.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মতলব উত্তরে ঘুমন্ত মা-মেয়ের ওপর দুর্বৃত্তের এসিড নিক্ষেপ, আটক ১ রূপগঞ্জ থানার আলোচিত কিশোরী গণধর্ষণের মূল হোতা গ্রেফতার চাঁদপুরে অপারেশন করতে গিয়ে লাইফ সাপোর্টে শিশু, জরিমানা ২৫ হাজার চাঁদপুরে ঘুমন্ত মা-মেয়ের ওপর অ্যাসিড নিক্ষেপ, আটক ১ বিদেশীদের কাছে নালিশ করা বিএনপির পুরানো অভ্যাস এটাই তাদের রাজনীতি ভাঙ্গায় প্রবাসী দুই ভাইকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাঙ্গায় জমাজমির দ্বন্দ্বে হতদরিদ্র কৃষককে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার দেড় কোটি টাকা ব‍্যয়ে ফেনী পৌরসভার দু’টি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন মাদারীপুরে তিন বন্ধুর স্বপ্ন ভাসছে পুকুরে দূর্বৃত্তদের দেওয়া বিষ প্রয়োগে তিন লক্ষাধিক টাকার মাছ নিধন

জামালগঞ্জে প্রতারক চক্রের হাত থেকে ক্রয়কৃত ট্রাক গাড়ি উদ্ধার ও ন্যায় বিচারের দাবীতে সুনামগঞ্জে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৭০ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের জামালগঞ্জে প্রতারক চক্রের হাত থেকে সাড়ে ৯লাখ টাকায় ক্রয়কৃত ট্রাক গাড়িটি উদ্ধার ও প্রশাসনের কাছে ন্যায় বিচারের দাবীতে সুনামগঞ্জে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১১টায় ভূক্তভোগী পরিবারের আয়োজনে সুনামগঞ্জ শহরের জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন মো: আসাদুর রহমান। লিখিত বক্তব্যে প্রতারিত আসাদুর রহমান উল্লেখ করে বলেন আমি মো:আসাদুর রহমান ,পিতা আ: বাতেন সাং- ছেলাইয়া ,ইউ/পি ভীমখালী,থানা জামালগঞ্জ জেলা সুনামগঞ্জ। আমি ও আমার পরিবার প্রশাসনের কাছে ন্যায় বিচার প্রত্যাশা করছি।

তিনি বলেন আমার আপন বড় ভাই আতিকুর রহমান একজন মালয়েশিয়া প্রবাসী । তিনি দেশে ছুটিতে এসে আমার এই ভাই তার সারাজীবনের জমানো অর্থ নগদ সাড়ে নয় লক্ষ টাকা দিয়ে গত ২৬/৯/২০২২ইং তারিখের ট্রাকটি ১০০টাকা মুল্যে তিনটি নন জুডিসিয়াল ষ্ট্যাম্প ক্রয় করে লিখিত ভাবে সাক্ষীর উপস্থিতি ও স্বাক্ষর নিয়ে একই গ্রামের একটি মালবাহী ট্রাক মালিক মো: রিয়াদ হাসান (সানু), পিতা- মুক্তার আলী, সাং-ছেলাইয়া , ইউ/পি ভীমখালী, থানা জামালগঞ্জ -জেলা সুনামগঞ্জ এর নিকট হইতে ক্রয় করেন । ট্রাক গাড়িটির বর্ণনা গাড়ির নাম্বার ঢাকা মেট্রো-ঢ ১৪-৬৬৬১,মডেল টাটা ২০১৬, চেচিচ নং-মেট -৪৫৪০৪২,কেটিওয়াই -২৪১১২,ইঞ্জিন-৪৯৭,টিসি -৯২,কে টি ওয়াই -৮৩৯২৪৮,গাড়ির রং-ব্ল, গাড়ির ওজন-৪১০৬,উক্ত ট্রাকটি বিক্রয়ের রশিদপত্র ১জন গ্রহিতা ১জন দাতা ১০০ টাকার ৩টি ষ্ট্যাম্প ও স্বাক্ষীদের স্বাক্ষর দ্বারা সম্পাদিত রয়েছে । গত ০৫/১১/২০২২ইং তারিখে জামালগঞ্জ মসজিদ মার্কেটে লিখিত স্ট্রাম্পের মাধ্যমে নগদ সাড়ে ৯লাখ টাকা পরিশোধ করে ট্রাকটি কেনা হয়। এসময় ট্রাক মালিক মো: রিয়াদ হাসান (সানু), আমাদের জানান ট্রাকটির মুল কাগজ কোম্পানিতে রয়েছে পরে আমাদের নামে টান্সফার করে কিছুদিন পর দিয়া দিবেন । আমার ভাই আতিকুর রহমান সরল বিশ্বাসে এবং বিক্রেতা আমরা উভয়ই একই গ্রামের বাসিন্দা হওয়ায় বিক্রেতা মো: রিয়াদ হাসান(সানু)র, কথা বিশ্বাস করে ষ্টাম্পের মাধ্যমে সাড়ে ৯ লাখ টাকা নগদ পরিশোধ করে ট্রাক গাড়িটি ক্রয় করি। আমার বড়ভাই আতিকুর রহমান গাড়িটি কেনার পর তিনি বিদেশ চলে যান। গত ১ আগষ্ট ২০২৩ইং তারিখ পর্যন্ত খরিদকৃত ট্রাক গাড়িটি আমাদের কাছে ছিল কোন সমস্যা হয়নি। গাড়িটি ড্রাইভার রেখে এবং আমরা নিজে ও গাড়ি চালিয়ে আমাদের পরিবার পরিজন নিয়ে সুন্দর ভাবে জীবন জীবিকা নির্বাহ করে আসছিলাম।

গত ০১/০৮/২০২৩ইং তারিখে হঠাৎ করে ছেলাইয়া গ্রামের মুক্তার আলীর ছেলে বিক্রেতা মো: রিয়াদ হাসান ( সানু), মিরাশ আলীর ছেলে প্রতারক নিজাম নূর ও মিজানুরসহ কয়েকজন পুলিশ নিয়ে আমাদের কাছ থেকে আমাদের ক্রয়কৃত ট্রাকটি জোরপূর্বক ভাবে ছিনিয়ে নিয়ে যায়। আমাদের সাথে প্রতারণার মাধ্যমে গাড়িটি পুলিশ দিয়ে ভয় দেখিয়ে তাদের বাড়িতে নিয়ে যায় । ঘটনার পর পরই আমি বাদি হয়ে নামাংঙ্কিত প্রতারকদের আসামী করে জামালগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ নিয়ে গেলে থানা পুলিশ আমাদের অভিযোগটি গ্রহন করেননি। আমি নিরুপায় হয়ে গত ২১/০৮/২০২৩ ইং তারিখে আমল গ্রহনকারী জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত জামালগঞ্জ,সুনামগঞ্জ জোনে একটি মামলা দায়ের করি। যার মামলা নং-সি.আর-২০৩/২৩ জামালগঞ্জ। আমাদের ট্রাক গাড়িটি প্রতারক চক্রের কবল হইতে উদ্ধারের জন্য প্রশাসনের নিকট দাবী জানাচ্ছি। তিনি আরো উল্লেখ করেন আদালতে মামলা করায় আসামীগণ বিভিন্ন সময় ভূক্তভোগী পরিবারের সদস্যদের বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে বলে উল্লেখ করা হয়।

সংবাদ সম্মেলনে আর উপস্থিত ছিলেন ছেলাইয়া গ্রামের মো: দিলোয়ার হোসেন, রাসেল মিয়া,কবির হোসেন,জিল্লুর রহমান,ওয়াকিব মিয়া,রুবেল মিয়া,রইছ মিয়া, আমজদ হোসেন প্রমূখ। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। ##

সুনামগঞ্জ প্রতিনিধি
২৬.১১.২০২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park