1. admin@nagorikexpress.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.

টাঙ্গাইলের সড়কে ঝরল তিন প্রাণ

  • আপডেট সময় : রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪
  • ১২২ বার পঠিত

টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ-

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। জেলার নাগরপুরে দুইজন ও ঘাটাইলে একজনের মৃত্যু হয়। নাগরপুর উপজেলার ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে।

রবিবার সকালে উপজেলার মোকনা ইউনিয়নের কেদারপুরে শেখ হাসিনা সেতুর উপর এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার শুনশি গ্রামের অমর সেতাব আলীর ছেলে শাকিল আহমেদ (১৯) এবং কলমাইদ গ্রামের আদম আলীর ছেলে এবং পাকুটিয়া কলেজের প্রথমবর্ষের শিক্ষার্থী মাসুম মিয়া (১৯)।

নাগরপুর থানার উপপরিদর্শক (এসআই) মোতাসির বিল্লাহ স্থানীয়দের বরাত দিয়ে জানান, ঘনকুয়াশার কারণে শেখ হাসিনা সেতুর এপার থেকে ওপার দেখা যাচ্ছিল না। এতে মোটরসাইকেলের চালক ও ট্রাক চালক একে অপরকে দেখতে না পারায় মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের দুইজন আরোহীর মৃত্যু হয়েছে।

তিনি আরো জানান, ঘটনাস্থলে গিয়ে দুইজনের মরদেহ উদ্ধারসহ ট্রাক জব্দ করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এদিকে জেলার ঘাটাইল উপজেলায় মোটরসাইকেল ও মাহিন্দ্রার সংঘর্ষে এক বৃদ্ধ নিহত হয়েছে। এতে মোটরসাইকেলে থাকা দুইজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধারকরে টাঙ্গাইল শেখ হাসিনা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতালে ভর্তি করে।

রোববার সকালে ঘাটাইল-সাঘরদিঘী সড়কের ধলাপাড়া চৌধুরী বাড়ি ঘাটপাড়ে এই দুর্ঘটনা ঘ‌টে।

নিহত ৭০ বছর বয়সী আব্দুল বাছেদ উপজেলার ধলাপাড়া ইউনিয়নের জাইপাটা গ্রামের বাসিন্দা।

ধলাপাড়া পাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ মো. আব্দুল কুদ্দুস জানান, সকালে ধলাপাড়া চৌধুরী বাড়ির ঘাটপাড়ে মোটরসাইকেল ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দার একযাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার সময় রাস্তায় মারা যান। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park