1. admin@nagorikexpress.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.

সংগীত জগতে নতুন প্রজন্মের ব্যান্ড দল “পথহীন”!

  • আপডেট সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪
  • ১৭৭ বার পঠিত

—————————-

নতুন ধারার সংগীত পরিবেশন নিয়ে দেশের ব্যান্ড সঙ্গীত অঙ্গনে নতুন প্রজন্মের আরো একটি ব্যান্ডদল “পথহীন” এর আবির্ভাব ঘটলো!

বাংলা ব্যান্ড সংগীত সময়ের সাথে সাথে নতুনত্ব পাচ্ছে। বর্তমান এই আধুনিক সময়ে দেশের আন্ডারগ্রাউন্ড কন্সার্টগুলোতেও জনপ্রিয় ব্যান্ড দলগুলোর সাথে তাল মিলিয়ে নতুন প্রজন্মের বেশ কিছু ব্যান্ড দলের নান্দনিক পরিবেশন কন্সার্ট মাতাচ্ছেন।

এবার এরকম একটি ব্যান্ডদল “পথহীন” এর দেখা মিলেছে সাম্প্রতিক সময়ে হয়ে যাওয়া বেশ কিছু লোকাল ও আন্ডারগ্রাউন্ড কন্সার্টগুলোতে। “ভালো আছি ভালো থেকো, খোলা জানালা, তুমি আমার বায়ান্ন তাস, হার কালা, তীর হারা এই ঢেউয়ের সাগর, আমায় ডেকো না ফেরানো যাবে না” এমনকি প্রয়াত সংগীত কিংবদন্তি আইয়ুব বাচ্চুর স্মরণে ”চলো বদলে যাই” গান গুলো কভার করে শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছে ব্যান্ডদল পথহীন।

’পথহীন’ এর যাত্রা শুরু হয় ২০২১ সালের ৯ই অক্টোবর। ব্যান্ডটির প্রতিষ্ঠাতা অনিরুদ্র দিব্য লিড গিটারিস্ট ও গান লেখক হিসেবে আছেন। অন্যান্য সদস্য ও বর্তমান লাইন-আপ; গিটারে এস. এইচ মৃদুল, কিবোর্ডে- প্রিতম সেন, বেইজ গিটারে- আল মুকশিদ চৌধুরী ও গেস্ট ড্রামার হিসেবে আছেন সীমান্ত সিয়াম।

ব্যান্ডদল পথহীন এর সাথে কথা বলে জানা যায়, গান ভালোবাসেন! গান লিখতে, শিখতে ও গাইতে ভালোবাসেন। ভালোবাসার জায়গা থেকে তারা গান করেন। এতো অল্প সময়ে শ্রোতাদের মনে জায়গা করতে পেরেছেন বলে তারা আনন্দিত। শ্রোতাদের কাছে আশীর্বাদ চেয়ে আরোও ভালো কিছু সাউন্ড ও নিজেদের মৌলিক গান প্রকাশের আশা ব্যাক্ত করেন ব্যান্ডটির সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park