1. admin@nagorikexpress.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মতলব উত্তরে ঘুমন্ত মা-মেয়ের ওপর দুর্বৃত্তের এসিড নিক্ষেপ, আটক ১ রূপগঞ্জ থানার আলোচিত কিশোরী গণধর্ষণের মূল হোতা গ্রেফতার চাঁদপুরে অপারেশন করতে গিয়ে লাইফ সাপোর্টে শিশু, জরিমানা ২৫ হাজার চাঁদপুরে ঘুমন্ত মা-মেয়ের ওপর অ্যাসিড নিক্ষেপ, আটক ১ বিদেশীদের কাছে নালিশ করা বিএনপির পুরানো অভ্যাস এটাই তাদের রাজনীতি ভাঙ্গায় প্রবাসী দুই ভাইকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাঙ্গায় জমাজমির দ্বন্দ্বে হতদরিদ্র কৃষককে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার দেড় কোটি টাকা ব‍্যয়ে ফেনী পৌরসভার দু’টি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন মাদারীপুরে তিন বন্ধুর স্বপ্ন ভাসছে পুকুরে দূর্বৃত্তদের দেওয়া বিষ প্রয়োগে তিন লক্ষাধিক টাকার মাছ নিধন

মতলব হবে মাদক ও সন্ত্রাসমুক্ত: মায়া চৌধুরী এমপি

  • আপডেট সময় : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ৫৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন,সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এবং এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মানুষের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এ সরকার টানা চতুর্থবার ক্ষমতায় এসেছে। শেখ হাসিনা ৫ ম বারের মতো প্রধানমন্ত্রী হয়েছেন। আওয়ামী লীগ আবাও সরকার গঠন করেছে। আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে বিএনপি নির্বাচন বানচাল করার অপচেষ্টা করে ব্যার্থ হয়েছে। জনগণ তাদেরকে প্রত্যাক্ষান করেছে। বিদেশিদের কাছে নালিশ করেও কোন লাভ হয়নি।

শুক্রবার (২৬) জানুয়ারি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় উপজেলা প্রশাসন,বিভিন্ন শ্রেণির পেশার, আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী পক্ষ থেকে ফুলেল শুভেচছা ও বিভিন্ন সংগঠন এবং পেশাজীবিদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, আপনারা ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন এজন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। আপনারা আপনাদের দায়িত্ব পালন করেছেন, এবার আমার পালা আপনাদের জন্য কাজ করা। ইনশাআল্লাহ আমি এই মতলবটাক একটি আধুনিক ও নান্দনিক স্মার্ট মতলব হিসেবে গড়ে তুলবো। মতলব হবে মাদক ও সন্ত্রাসমুক্ত। মাদকের বিরুদ্ধে মতলবে জিরো ট্রলারেন্স। কোন অবস্থাতেই মাদককে ছার দেওয়া হবে না।

তিনি আরও বলেন, আমি এর আগে মতলব থেকে আরো দুই বার নির্বাচিত হয়েছিলাম এবং মন্ত্রী ছিলাম।তখন ব্যাপক উন্নয়ন করেছি। গত ৫টি বছর এই তেমন কোন উন্নয়ন হয়নি। এবার আপনারা আমাকে নির্বাচিত করেছেন, আমি মতলবের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে স্মার্ট মতলব গড়বো।

চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আরও বলেন, মতলববাসীর ঋন কোনদিন পরিশোধ করতে পারবো না তার আমাকে তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত করেছেন। দুইবার মন্ত্রী ছিলাম, তখন মতলবে অনেক উন্নয়ন করেছি। ইনশাআল্লাহ এবারও করবো। আমার দায়িত্ব থেকেই উন্নয়ন করে যাবো। জীবনের বাকীটা সময় মতলববাসীর খেদমত করে যাবো।
মতলব পৌরসভার মেয়র ও মতলব পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটন এর পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য এবং ব্যবসায়ী সংগঠন এফবিসিসিআই এর সহসভাপতি রাশেদুল হোসেন চৌধুরী রনি ও বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপকমিটির সদস্য ও বাংলাদেশ ছাত্র লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি আশফাক চৌধুরী মাহি।
এরপূর্বে মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা, সহকারী কমিশনার ভূমি লিটন চন্দ্রদে, মতলব দক্ষিণ তানার ওসি রিপন বালা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচছা জানানো হয়।
এসময় মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, কলাকান্দা ইউপির চেয়ারম্যান আঃ সোবহান সরকার সুভা, মতলব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম সরকার,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন ইকবাল হোসেন চৌধুরী জুয়েল, রাহুল চৌধুরী লুনা, আসাদ চৌধুরী, সাবেক ছাত্রনেতা হারুন অর রশিদ,মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আছমা আক্তার আখি, মতলব যুবলীগ নেতা ফারুক পাটোয়ারী,ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, মতলব উত্তর উপজেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ,উপজেলা যুবলীগের সদস্য কামরুল হাসান মামুন, মুহিবুল হক চৌধুরী সুমিত, জেলা ছাত্র লীগের সহ-সভাপতি এসএম সেলিম রেজা, ছাত্রলীগের নেতা এসএম নোমান দেওয়ান,মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার,সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, কিশের কুমার ঘোষ, মতলব দক্ষিণ উপজেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম আহবায়ক হোসাইন মোঃ কচি, ছাত্র লীগের নেতা আশরাফুল ইসলামসহ মতলব দক্ষিণ উপজেলা ও মতলব পৌর আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park