1. admin@nagorikexpress.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক হলেন দিপু। ভাঙ্গায় টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের বিজ্ঞান বিষয়ক উপ-সম্পাদক হলেন সোনারগাঁয়ের আবু কাউসার। ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের প্রশিক্ষণ বিষয়ক উপ-সম্পাদক হয়েছেন বিন্ত। তীব্র তাপ প্রবাহে ফেনী পৌরসভার উদ‍্যোগে খাবার পানি, কোল্ড ড্রিংকস, ওরস‍্যালাইন ও শরবত বিতরন খিলক্ষেত ৩০০ ফিটের রাস্তা যেন ছিনতাইকারীদের অভয়ারণ্য অনিরাপদ পূর্বাঞ্চল ভাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ প্রার্থনা ইসতিসকার নামাজ আদায় তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক প্রচারণা শুরু সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দীনের আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি মাদারীপুরে কৃষকসহ তিনজনকে হাতুড়িপেটা, একজনকে বরিশাল প্রেরণ

লৌহজংয়ে পূর্বশত্রুতার জেরে পিটিয়ে জখম, আহত ৪

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৫৪ বার পঠিত

ফৌজি হাসান খান রিকু,

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

মুন্সীগঞ্জের লৌহজংয়ে পূর্বশত্রুতার জেরে রান্নাঘর ভাঙ্গাকে কেন্দ্র করে দেশীয় অস্ত্র শাবল ও টেটা দিয়ে চারজনকে জখম করার ঘটনা ঘটেছে। গত শুক্রবার দুপুরে উপজেলার বৌলতলী ইউনিয়নে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- উপজেলার বৌলতলী গ্রামের আলী আকবর শিকদার (৬৫) এবং আলী আকবর শিকদারের স্ত্রী ফয়জুন্নেসা (৫৫) ও আলী আকবর শিকদারের ছেলে ফারুক শিকদার (৩৮) এবং ইমরান সিকদার (২৯)। এদের মধ্য ফারুক শিকদারের অবস্থা আশংকাজনক। এ ঘটনায় দু’পক্ষেই লৌহজং থানায় মামলা দায়ের করেন। পরে অভিযান পরিচালনা করে মো. মোস্তফা শেখ (৪২) নামক এক ব্যক্তিকে গ্রেফতার করেন পুলিশ। গ্রেফতারকৃত মোস্তফা শেখকে রবিবার সকালে মুন্সীগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার বৌলতলী গ্রামের একই বাড়িতে মৃত সিদ্দিক শিকদারের ছেলে মনোয়ারা শিকদার (১৮) ও মোতালেব শিকদার (৪২) এবং মনোয়ারা শিকদারের ছেলে মুন্না শিকদার (১৮) শাবল দিয়ে রান্না ঘরের বেড়া ভাঙতে শুরু করলে এ সময় ফারুক শিকদার ও ইমরান শিকদার তাদের বাঁধা-দিতে চেষ্টা করলে তাদের এলোপাতাড়ি শাবল ও টেটা দিয়ে পিটিয়ে কুপিয়ে জখম করে। ছেলেদের বাঁচাতে তাদের বাবা ও মা এগিয়ে এলে তাদেরও লাঠিপেটা করে প্রতিপক্ষ। পরে প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত ইমরান শিকদার জানান, শুক্রবার দুপুরে আমাদের রান্না ঘরের বেড়া ভাঙতে শুরু করে মনোয়ার শিকদার ও মোতালেব শিকদার। আমি তাদেরকে বাঁধা দিলে তারা শাবল ও টেটা দিয়ে আমার ও আমাদের পরিবারের উপর হামলা চালায়। এতে আমিসহ আমার বাবা-মা ও বড় ভাই শুরুতর আহত হই। এ বিষয়ে শুক্রবার আলী আকবর বাদী হয়ে লৌহজং থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ দিকে আরেক পক্ষের বাদী সামছুন্নাহার জানান, ওদের রান্না ঘরের অংশে আনুমানিক একহাত আমাদের জমিতে পড়েছে। আমি চলাচলের জন্য জায়গা রেখে ঘর নির্মাণ করার কথা বললে ইমরান শিকদার গালাগালি শুরু করে। আমি গালাগালি দেওয়ার নিষেধ করলে ইমরান শিকদার আমার বসতবাড়ির উঠানে রান্না ঘরের সামনে আমার চুলের মুঠি ধরিয়া এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। আমাদের বিরুদ্ধে যে অভিযোগ দায়ের করেছে সেটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট। বরং আমাদের উপর তারা হামলা করেছে।

এ বিষয়ে লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, গত শুক্রবার দুপুরে উপজেলার বৌলতলী গ্রামে এ ঘটনাটি ঘটে। এ বিষয়ে উভয়পক্ষ মামলা দায়ের করেন। মামলা সাপেক্ষে একজনকে গ্রেফতার করা হয়েছে। সে সাথে ঘটনা তদন্ত চলমান রয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#

ফৌজি হাসান খান রিকু

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

০৫-০৬-২০২২ইং

০১৭১১৯৪৪০৯৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park