1. admin@nagorikexpress.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মাদারীপুরে কৃষকসহ তিনজনকে হাতুড়িপেটা, একজনকে বরিশাল প্রেরণ ভাঙ্গায় সম্প্রীতি সমাবেশ অনুষ্টিত ভাঙ্গায় পৃথক অভিযানে ৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ সংবাদ সম্মেলন মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ

৮০ বোতল মদ সহ মাদক ব্যাবসায়ী আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ১৮৫ বার পঠিত

মাসুম পারভেজ ,বিশেষ প্রতিনিধিঃ

মাদক একটি মারাত্মক ব্যাধি। এই ব্যাধিতে আক্রান্ত হচ্ছে কিশোর, যুবক, বৃদ্ধসহ সকল বয়সের মানুষ। তরুন সমাজে মাদক সেবনের হার এভাবে চলতে থাকলে দেশের পরিস্থিতি ধীরে ধীরে হুমকির মুখে পরে যাবে। যদিও মাদক নির্মুল করতে সরকার বিভিন্ন কঠোরতম ব্যবস্থা গ্রহণ করেছেন।

এদিকে মাদক নির্মুল করতে সরকারের একান্ত সহযোগী হিসেবে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছেন বাংলাদেশ পুলিশ। যখন যেখানে মাদক সেবনের খবর আসে, তখনই সেখানে হাজির হন ঠিক যমদূতের মত। তবে সবসময় সব পরিস্থিতিতে তারা কঠোর হন না। সেবনকারীর বয়স অনুযায়ী তাকে বিভিন্ন ভাবে মাদক সেবনের অপকারিতা সম্পর্কে বুঝানোর চেষ্টা করেন।

এমনই একজন চৌকস পুলিশ অফিসার মোঃ আশিকুর রহমান। তিনি কুড়িগ্রামের ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি)। যিনি বর্তমানে কুড়িগ্রামের একজন সৎ সাহসী পুলিশ অফিসার হিসেবে বেশ সুনাম কুড়িয়েছেন।

মাদক নির্মুলে তার ভূমিকা অপরিসীম। দিন নেই রাত নেই, যখন যেখানে মাদক সেবনের খবর পান, তড়িঘড়ি করে তখনই সেখানে গিয়ে উপস্থিত হন। মাদকাসক্তদের জন্য যেন একচুলও ছাড় নয়।

এদিকে গতকালও মদসহ এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে কুড়িগ্রাম গোয়েন্দা বিভাগ, ডিবি পুলিশের একটি বিশেষ দল। গোপন সংবাদের ওপর নির্ভর করে কুড়িগ্রাম সদর থানাধীন গড়েয়ার পাড় নামক স্থানে এ অভিযান চালানো হয়। অভিযান চলাকালীন সময়ে দুজন মাদক বিক্রেতার দেখা মিলে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা চালায়। কিন্তু ডিবি পুলিশের চৌকস সদস্যরা তাদের একজনকে আটক করতে সক্ষম হলেও অপরজন পালিয়ে যায়। আটককৃত মাদক বিক্রেতার কাছ থেকে দুটি প্লাস্টিকের বস্তা হতে প্রায় ৮০ বোতল মদ উদ্ধার করা হয়।

কুড়িগ্রাম ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশিকুর রহমান জানান, গোপন সংবাদের ওপর ভিত্তি করে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে প্রায় ৮০ বোতল মদসহ একজনকে আটক করতে সক্ষম হই, তবে সাথে থাকা আরেকজন মাদক বিক্রেতা পালিয়ে যায়। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

অসি আশিকুর রহমান আরো জানান

কুড়িগ্রাম জেলাকে মাদকের করাল গ্রাস থেকে মুক্ত করতে পুলিশ সুপার মহোদয় এর নির্দেশনা অনুযায়ী আমাদের এই মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park