1. admin@nagorikexpress.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম :

সোনারগাঁয়ে রাস্তার কাজের উদ্বোধন করলেন এমপি খোকা।

  • আপডেট সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৩৫ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধিঃ- দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় দুর্যোগ ব্যবস্থাপনা কর্তিক গ্রামীণ রাস্তা টিকসই করন লক্ষে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পরমর্শদী পুরাতন বাস স্টান্ড হতে বিজয়নগর পর্যন্ত প্রায় ১৫০০মিটার রাস্তার এইচবিবিকরণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার(১০ জুন)বিকেলে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পরমর্শদী পুরাতন বাস স্টান্ড এলাকায় এ কাজের উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাস্তার কাজের শুভ উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এ সময় এমপি খোকার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড সামসুল ইসলাম ভুইয়া,জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার,নোয়াগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান ইউসুফ দেওয়ান,দেওয়ান উদ্দিন চুন্নু,সাকিব মেম্বার, সফিক মাস্টার,এই প্রজেক্টের সভাপতি ও আঃলীগ জাতীয় পার্টির নেতাকর্মীসহ এলাকার অন্যান্যরা।

এই প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ৮৯ লক্ষ ৭৯ হাজার ৯০০শত টাকা।প্রকল্পটি বাস্তবায়ন হলে কয়েক হাজার লোক অনায়াসে এই রাস্তা দিয়ে চলাফেরা করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park