1. admin@nagorikexpress.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:২১ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মাদারীপুরে স্বনামধন্য রাজনীতিবিদের নামে ভুল তথ্য প্রচার করায় বখাটে আটক। বশেমুরবিপ্রবি’তে ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন ফরিদপুরে উগ্র হিন্দু সন্ত্রাসী কতৃক শ্রমিক হত‍্যার প্রতিবাদে ফেনীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ভাঙ্গায় আবেশ স্মৃতি সংসদ এর উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ ভাঙ্গায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যু! এলাকায় আতংক । উত্তরায় ৮০ কোটি টাকার খাসজমি উদ্ধার নিষেধাজ্ঞা শেষে চাঁদপুর পদ্মা-মেঘনায় মাছ ধরতে নেমেছে জেলেরা যুবদলের সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

গোলাপগঞ্জে বসতঘরে, দুবৃত্তদের আগুন!

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ১২৬ বার পঠিত

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নের ধারাবহর গ্রামে দুবৃত্তদের দেয়া আগুনে পুড়ে গেছে বসতঘর। অগ্নিকান্ডে আসবাবপত্রসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল পুড়ে যায়। বৃহস্পতিবার (২০ অক্টোবর) ভোর ৬টারদিকে ভানু চন্দ্র দেবনাথ এর বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে আমুড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ হাসিন আহমদ মিন্টু ও গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ভূমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন বসতঘরে আগুন দিয়েছে বলে অভিযোগ করেছেন ভানু চন্দ্র দেবনাথ। এঘনটায় অজামিল চন্দ্র নাথ (৫০) কে প্রধান অভিযুক্ত করে গোলাপগঞ্জ মডেল থানয় অভিযোগ করেছেন তিনি। প্রধান অভিযুক্ত অজামিল চন্দ্র নাথ ধারাবহর গ্রামের মৃত অলধর নাথ এর ছেলে।
অভিযোগ থেকে জানা যায়, প্রধান অভিযুক্ত অজামিল চন্দ্র নাথ ১৯৯৮ সালে ভানু চন্দ্র দেবনাথ এর নিকট ২৫ হাজার টাকার বিনিময়ে ৭ ডিসিমেল জায়গা বিক্রি করেন। পরে জায়গার দখল বুঝিয়ে দিলেও আজ পর্যন্ত জমি রেজিষ্ট্রারি করে দিচ্ছেন না। এব্যাপারে স্থানীয় চেয়ারম্যানসহ এলাকার মুরব্বিদের নিয়ে দফায় দফায় বৈঠকে জমি রেজিষ্ট্ররি করে দেয়ার প্রতিশ্রæতি দিলেও আজ পর্যন্ত রেজিষ্ট্রারি করে দেননি অজামিল চন্দ্র নাথ। উল্টো তাকে হুমকি ধমকি দিয়ে আসছেন। অজামিল ও তার সযোগিদের অব্যাহত হুমকীতে সেই জায়গায় নির্মিত বসতঘর ছেড়ে পরিবার নিয়ে ভাড়া বাসায় উঠতে বাধ্য হোন তিনি।
গত বৃহস্পতিবার ভোরে স্থানীয়দের থেকে বসতঘর আগুনে পুড়ে যাওয়ার খবর পেয়ে তিনি ছুটে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুন নিভাতে যাওয়ার সময় রাস্তায় দাাড়িয়ে থাকা অজামিল চন্দ্র নাথসহ তার সহযোগিরা তাকে নিয়ে নেতিবাচক মন্তব্য করে এবং কোন বাড়াবাড়ি করলে একে বারে শেষ করে দিবে বলে হুমকী দেয়। অগ্নিাকান্ডে বাড়ির আসবাবপত্রসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। প্রকাশ্যে প্রাণনাশের চেষ্টা করলে গত ২০২১ সালের ১১ অক্টোবর তিনি পুলিশ মহাপরিদর্শক বরাবরে নিরাপত্তার চেয়ে আবেদনের বিষয়টি অভিযোগে উল্লেখ করেন।
এব্যাপরে গোলাপগঞ্জ মডেল থানার এসআই দেলোয়ার জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন তবে কে বা কাহারা অগ্নিকান্ড ঘটিয়েছে তা ক্ষতিগ্রস্হ লোক জন জানাতে পারেনি । এব্যাপরে অজামিল চন্দ্র নাথ কে প্রধান অভিযুক্ত করে ৪ জনের নাম উল্লেখ করে ভানু চন্দ্র দেবনাথ অভিযোগ করেছেন বলে জানান তিনি। এবাং এস,আই হাফিজ জানান এবিষয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।এ বিষয়ে অজামিল চন্দ্র নাথের সাথে আলাপ করলে তিনি কিছুই জানেনা বলে জানান।


মোটাফেনে একাধিক বার গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বিভিন্ন মিটিং নিয়ে ব্যস্ত রয়েছে বলে কথা বলতে পারেনি।

মামলার বাদী
বানু চন্দ্র দেবনাথ
মোবাইল ০১৭০৩ ৯৭১৯৬৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park