1. admin@nagorikexpress.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ মতলব উত্তর এ প্রতিপক্ষের গুষিতে ইউপি সদস্যের মৃত্যু টেকনাফে আইডিয়াল একাডেমি কে.জি. স্কুলের পক্ষ থেকে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাদারীপুর বাড়িঘর ভাংচুর ও লুটপাট প্রতিবাদে সংবাদ সম্মেলন

৬নং নোয়াখালী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা ইয়াসিন আরাফাতের মতবিনিময় সভায় মানুষের ঢল!

  • আপডেট সময় : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ৮৫ বার পঠিত

মোঃসিয়াম : নোয়াখালী সদর উপজেলার আসন্ন ৬নং নোয়াখালী ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষনা করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন। তার পরপরই প্রচার প্রচারণায় নেমেছে প্রার্থীরা।

তারই অংশ হিসেবে ৬নং নোয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা ইয়াসিন আরাফাত আজ (৮ নভেম্বর) চর উরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ভোটারদের সাথে মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় হিন্দু মুসলিম নর-নারীর উপস্থিতিতে স্কুলের মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে।

এসময় মাওলানা ইয়াসিন আরাফাত প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমি আপনাদের দোয়া, ভালোবাসা ও সমর্থন নিয়ে সবসময় আপনাদের সেবা করতে চাই। তিনি আরও বলেন, এই নির্বাচনে যাকে আপনাদের যোগ্য মনে হয় তাকেই আপনার মূল্যবান ভোট টি প্রদান করবেন, আর আপনাদের বিবেচনায় যদি আমি যোগ্য হই তাহলে আমাকে আপনার পবিত্র আমানত ভোট টি প্রদান করবেন। আমরা আমাদের ৬নং নোয়াখালী ইউনিয়ন কে একটি আদর্শ ও মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park