1. admin@nagorikexpress.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ মতলব উত্তর এ প্রতিপক্ষের গুষিতে ইউপি সদস্যের মৃত্যু টেকনাফে আইডিয়াল একাডেমি কে.জি. স্কুলের পক্ষ থেকে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাদারীপুর বাড়িঘর ভাংচুর ও লুটপাট প্রতিবাদে সংবাদ সম্মেলন

৭নং মোহনপুর ইউনিয়নের উপ নির্বাচনে জনপ্রিয়তা শীর্ষে আলহাজ্ব হাবিবুর রহমান হাফিজ তপদার

  • আপডেট সময় : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
  • ৫০৩ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি :- চাঁদপুর দুই মতলব উত্তরের মোহনপুর ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক শিক্ষা অনুরাগী গরিব অসহায় দেখে মানুষের বন্ধু আলহাজ্ব হাবিবুর রহমান হাফিজ তপদার ৭ নং মোহনপুর ইউনিয়নের উপ নির্বাচন উপলক্ষে জনপ্রিয়তার শীর্ষে আছেন বলে জানান এলাকাবাসী।


তিনি এক বিবৃতিতে জানান, দলের দুঃসময়ে আওয়ামী লীগের রাজনীতি করতে গিয়ে আমার আমার ব্যক্তিগতভাবে অনেক ক্ষতিগ্রস্ত পিতা মরহুম আলহাজ্ব আব্দুল হান্নান তপদারের কৃতি সন্তান ।
মোহনপুর ইউনিয়নের এ সময়ের জনপ্রিয় ব্যক্তি আলহাজ্ব হাবিবুর রহমান হাফিজ

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে আমি দলের জন্য কাজ করে যাচ্ছি সব সময়। আমি আশাবাদী দল আমাকে সঠিক মূল্যায়ন করবেন ইনশাল্লাহ।


এবং আসন্ন ৭নং মোহনপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমার দিকে সুদৃষ্টি দিবেন এবং নৌকা প্রতীক আমাকে বরাদ্দ দিবেন বলে আমি আশাবাদী

তিনি আরো জানান আমি বর্তমানে মোহনপুর ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন থেকে স্মার্ট ইউনিয়নে রূপান্তর করব এলাকায় মাদক ব্যবসায়ী এবং এলাকার জন্য যে কাজগুলো ক্ষতিগ্রস্ত এগুলো আমি নির্মূল করব এবং জনগণের পাশে থাকবো আমার এইখান থেকে চেয়ারম্যানের নির্বাচন করে টাকা পাওয়াটাই মূল উদ্দেশ্য বা লক্ষ্য নয় আমি শুধু অত্র ইউনিয়নে একজন জনপ্রতিনিধি হয়ে জনগণের সেবা করতে চাই আল্লাহ তাআলা আমাকে যথেষ্ট দিয়েছেন তারপরও আমি চাই এলাকার মানুষের সাথে সুখে-দুখে পাশে থাকবে ।
আমার রাজনীতি শুরু জনতা জনাব মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের হাত ধরে সাবেক ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী।
এবং বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য তিনি।
সাবেক সাধারণ সম্পাদক অবিভক্ত ঢাকা।

তিনি আরো বলেন লিডারের সাথে আমি দীর্ঘ সময় রাজনীতি করে আসছি লিডারও আমাকে নৌকা পাওয়ার জন্য আমাকে যথেষ্ট পরিমাণ সহযোগিতা করবেন এবং আমাকে নির্বাচিত করার জন্য আমার পাশে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park