1. admin@nagorikexpress.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহে ফেনী পৌরসভার উদ‍্যোগে খাবার পানি, কোল্ড ড্রিংকস, ওরস‍্যালাইন ও শরবত বিতরন খিলক্ষেত ৩০০ ফিটের রাস্তা যেন ছিনতাইকারীদের অভয়ারণ্য অনিরাপদ পূর্বাঞ্চল ভাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ প্রার্থনা ইসতিসকার নামাজ আদায় তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক প্রচারণা শুরু সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দীনের আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি মাদারীপুরে কৃষকসহ তিনজনকে হাতুড়িপেটা, একজনকে বরিশাল প্রেরণ ভাঙ্গায় সম্প্রীতি সমাবেশ অনুষ্টিত ভাঙ্গায় পৃথক অভিযানে ৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ সংবাদ সম্মেলন মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিল `বিশ্ববিদ্যালয় পরিক্রমা’

  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৯৪ বার পঠিত

শনিবার (৮ এপ্রিল) বাংলাদেশ ডাক ভবন, ঢাকা (জিপিও) অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয় পরিক্রমা আয়োজন করে এক সংবর্ধনা প্রদান, শিক্ষা ও বীমা বিষয়ক আলোচনা সভার। ২০২২ সালে এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্ত সারাদেশ থেকে আগত প্রায় ১ হাজার ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দেয়া হয়। বিশ্ববিদ্যালয় পরিক্রমার প্রধান সম্পাদক হারুন অর রশিদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

-সংবর্ধনা অনুষ্ঠানে আগত শিক্ষার্থীবৃন্দ।
উক্ত সংবর্ধনা প্রদান, শিক্ষা ও বীমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন- আমাদেরকে পরাধীনতার শিখলে বন্ধি করে রেখেছিল পাকিস্তানী শাসক গোষ্টি। খাদ্য সহ বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বঞ্চিত ছিলাম আমরা, বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা দিয়েছেন। কিন্তু কিছু মানুষ আমাদের দেশকে ভালবাসেনা। তারা সোনার বাংলায় থেকে পাকিস্তানকে ভালবেসে দেশের উন্নয়নে বাধা দেয়। বর্তমান সরকার ক্ষমতার আসার পর রাস্তা ঘাটের উন্নয়নের পাশাপাশি শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইন্সুরেন্স এ্যাসোসিয়েশন ও বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির প্রেসিডেন্ট শেখ কবির হোসেন বলেছেন ।

উদ্বোধনী বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা হলেন মানবিক উন্নয়নের এক উজ্জ্বল বাতিঘর। শেখ হাসিনার মতো দূরদর্শী নেতৃত্ব আছে বলেই বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে চলেছে। একজন মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যিনি সারাক্ষণ দেশ ও জাতির কল্যাণে সর্বদা কাজ করে চলেছেন।

ছবিতে আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড-র ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ড. মোঃ আনোয়ার শফিক, এনডিসি, পিএসসি (অবঃ)-কে সংবর্ধিত শিক্ষার্থীদেরকে ক্রেস্ট প্রদান করতে দেখা যাচ্ছে।
এ ছাড়া আরো উপস্থিত ছিলেন- পাওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসেন; ড. রকিব আহমদ, উপাচার্য, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিট; ১নং র‌্যাংকিংধারী বেসরকারি ইউনিভার্সিটি নর্থ সাউথ ইউনিভার্সিটির উপ-উপাচার্য ড. মো. ইসমাইল হোসেন; আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. মোঃ আনোয়ার হোসেন শফিক, এনডিসি, পিএসসি ( অবঃ); অতিরিক্ত পুলিশ সুপার জনাব আলমগীর কবির, পুলিশ হেডকোয়ার্টার এবং মূসা আহমেদ সাধারণ সম্পাদক বাংলাদেশ ডাক কর্মচারী এ্যাসোসিয়েশন,কেন্দ্রীয় কমিটি, ডাক ভবন, ঢাকা প্রমুখ।

সংবর্ধনা প্রদান, শিক্ষা ও বীমা বিষয়ক আলোচনা সভায় স্পন্সর প্রদান করে সহযোগিতা প্রদান করেছেন- নর্থ সাউথ ইউনিভার্সিটি, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড, এবং প্রাণ আর এফ এল। মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন সময় টিভি, চ্যানেল ২৪, এস এ টিভি ও অন্যান্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park