1. admin@nagorikexpress.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মাদারীপুরে কৃষকসহ তিনজনকে হাতুড়িপেটা, একজনকে বরিশাল প্রেরণ ভাঙ্গায় সম্প্রীতি সমাবেশ অনুষ্টিত ভাঙ্গায় পৃথক অভিযানে ৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ সংবাদ সম্মেলন মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ

লৌহজংয়ে জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

  • আপডেট সময় : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৭০ বার পঠিত

ফৌজি হাসান খান রিকু
লৌহজং উপজেলা প্রতিনিধিঃ

সারাদেশের ন‍্যায় লৌহজং উপজেলায় জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে উপজেলা প্রশাসন এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

১-৭ মে জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে দেশের সকল জেলা,উপজেলা থেকে ডিসি, ইউএনও, জেলা তথ্য অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর সারাদেশ থেকে স্মারকলিপি পাঠানো উপলক্ষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর এর নির্দেশনায় ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রেজিঃ ০৬/২০২০ লৌহজং উপজেলা শাখার পক্ষ থেকে এ স্মারকলিপি প্রদান করা হয়।

রবিবার (৭ মে) দুপুরে লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল আউয়াল এর নিকট মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিটি প্রদান করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম লৌহজং উপজেলা শাখার সভাপতি ফৌজি হাসান খান রিকু, সাধারণ সম্পাদক আসাদউজ্জামান।

উল্লেখ্য, ২০১৩ সালে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) প্রতিষ্ঠার পর থেকে দেশের গণমাধ্যম কর্মীদের মাঝে জাতীয় ঐক্য প্রতিষ্ঠা, মর্যাদা,দাবী ও অধিকার আদায়ে কাজ করছে। মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষে দেশের অরক্ষিত গণমাধ্যম অঙ্গনকে ঢেলে সাজাতে সরকারের কাছে বিভিন্ন সময় বিভিন্ন যৌক্তিক দাবী বাস্তবায়নে সহযোগিতা কামনা করে আসছে। গণমাধ্যম রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ। কিন্তু এই স্তম্ভটি আজ নিস্তেজ প্রায়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ২০১৭ সাল থেকে জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১-৭ মে নিজস্ব গতিতে উদযাপন করে আসছে। কেননা, এদেশে মৎস সপ্তাহ, কৃষি সপ্তাহ, প্রানী সপ্তাহ, পুলিশ সপ্তাহ, আনসার সপ্তাহ, প্রতিরক্ষা সপ্তাহ, স্বাস্থ্য সপ্তাহ, নারী সপ্তাহ, ফায়ার সপ্তাহ, পানি সপ্তাহসহ নানা ধরনের নানা সপ্তাহ পালিত হচ্ছে। তাই গণমাধ্যম সপ্তাহটি আজ সারাদেশের সংবাদকর্মীদের কাছে বিশেষ গ্রহণযোগ্যতা পেয়েছে। এই মুহুর্তে জাতীয় গণমাধ্যম সপ্তাহটি স্বীকৃতির দাবী রাখে।
এদেশের সাংবাদিক ও গণমাধ্যম অঙ্গনের প্রাণের দাবী জাতীয় গণমাধ্যম সপ্তাহটি রাষ্ট্রীয় ভাবে স্বীকৃতি পাওয়ার লক্ষ্যে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ৭ মে ৬ষ্ঠ জাতীয় গণমাধ্যম সপ্তাহের শেষ দিনে সপ্তাহটির রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর প্রতিবছরের ন্যায় একযোগে দেশের সকল জেলা,উপজেলা থেকে ডিসি, ইউএনও, জেলা তথ্য অফিসারের মাধ্যমে এবছরও স্মারকলিপি প্রদান করা হয়। এবারের শ্লোগান “সামাজিক দায়বদ্ধতা গড়ে উঠুক আধুনিক সাংবাদিকতা” সাংবাদিকের কলম হোক দেশ ও মানুষের জন্য।

দিবসটি প্রতিবছর (১-৭) মে উদযাপন হয়ে আসছে বিগত ৫ বছর ধরে। বিএমএসএফ এবছর ৬ষ্ঠ বারের মত নানা আয়োজনে দেশের বিভিন্ন জেলা, উপজেলা শাখায় একযোগে পালিত হচ্ছে। সংগঠনটি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদানের মাধ্যমে দ্রুত জাতীয় গণমাধ্যম সপ্তাহটির রাষ্ট্রীয় স্বীকৃতির দাবি জানান।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park