1. admin@nagorikexpress.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মাদারীপুরে কৃষকসহ তিনজনকে হাতুড়িপেটা, একজনকে বরিশাল প্রেরণ ভাঙ্গায় সম্প্রীতি সমাবেশ অনুষ্টিত ভাঙ্গায় পৃথক অভিযানে ৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ সংবাদ সম্মেলন মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা

  • আপডেট সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৬৯ বার পঠিত

ইফতিয়াজ সুমন,, সুনামগঞ্জ প্রতিনিধি:

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বুধবার দুপুরে পৌর শহরের রমিজ বিপনিস্থ পার্টির কার্যালয়ে আলোচনা সভা করেছে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ।

জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নোমান বখত পলিন এর সভাপতিত্বে ও অ্যাডভোকেট বিমান কান্তি রায়ের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট মতিউর রহমান পীর, অ্যাডভোকেট চাঁন মিয়া, জিনেন্দ্র তালুকদার পিন্টু, অমল কর, শামীম আহমেদ বিলকিস, সবুজ কান্তি দাস প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট নজরুল ইসলাম শেফু, অ্যাডভোকেট শুকুর আলী, অ্যাডভোকেট ফরিদ উননবী, জেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি সোয়েব চৌধুরী সহ স্থানীয় নেতৃবৃন্দ।

বক্তারা এ সময় বলেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। আমাদের নেত্রী ১৯৮১ সালে তৎকালীন সামরিক শাসক মেজর জিয়ার শাসনামলে দেশে আসতে বাধা ও প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছিল। কিন্তু নেত্রী তখনকার সময়ে লাখো কোটি জনতার ভালোবাসায় এবং আহবানে তৎকালীন সামরিক সরকারের বাধা উপেক্ষা করে নিজ দেশে প্রত্যাবর্তণ করেছিলেন বলেই দেশ আজ সমৃদ্ধির পথে এবং বিশ্বে বাংলাদেশ আজ একটি উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার এই উন্নয়নের ধারাকে আরো এগিয়ে নিতে মুক্তিযুদ্ধের পক্ষের সকল মানুষকে সকল ভেদাভেদ ভূলে গিয়ে একই কাতারে সামিল হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মান গঠনে কাজ করতে আওয়ামীলীগ সহ অঙ্গ সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park