1. admin@nagorikexpress.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহে ফেনী পৌরসভার উদ‍্যোগে খাবার পানি, কোল্ড ড্রিংকস, ওরস‍্যালাইন ও শরবত বিতরন খিলক্ষেত ৩০০ ফিটের রাস্তা যেন ছিনতাইকারীদের অভয়ারণ্য অনিরাপদ পূর্বাঞ্চল ভাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ প্রার্থনা ইসতিসকার নামাজ আদায় তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক প্রচারণা শুরু সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দীনের আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি মাদারীপুরে কৃষকসহ তিনজনকে হাতুড়িপেটা, একজনকে বরিশাল প্রেরণ ভাঙ্গায় সম্প্রীতি সমাবেশ অনুষ্টিত ভাঙ্গায় পৃথক অভিযানে ৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ সংবাদ সম্মেলন মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

“মনোহরদীতে ফুটবল খেলা নিয়ে মারধর,বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যু”

  • আপডেট সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ২৫০ বার পঠিত

আমিনুল ইসলাম জনি


ফুটবল খেলা নিয়ে মারধর, এশিয়ান বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যু
নরসিংদীর মনোহরদীতে ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে মারধরে আহত হন জাহাঙ্গীর আলম (২৩)। গতকাল শুক্রবার(১৬ই জুন) সন্ধ্যা ৭টায় ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে। নিহত জাহাঙ্গীর এশিয়ান বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিষয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। জাহাঙ্গীরকে মারধরের মামলাটি হত্যা মামলায় রূপান্তর করা হবে বলে জানিয়েছেন মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮ মে চালাকচর-চণ্ডীতলা সড়কের পাশে বড় মির্জাপুর এবং উরুলিয়া গ্রামের আয়োজনে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলা চলাকালীন দুই পক্ষের লোকজনের মাঝে ঝগড়া বাধে। গত রবিবার সন্ধ্যায় উরুলিয়া গ্রামের জাহাঙ্গীর, শাহিন এবং তানজিল মোটরসাইকেল নিয়ে চালাকচর বাজার থেকে বাড়ি ফিরছিলেন।

গার্লস স্কুল মোড়ে পৌঁছলে বড় মির্জাপুর গ্রামের মোজাম্মেল, ইবরাহিম, মোশাররফ হোসেন, জামাল উদ্দিন এবং আবু বকরসহ ১০-১২ জন মিলে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে।

এ সময় তাদের হাতে থাকা ধারালো অস্ত্র, লাঠি এবং হকিস্টিক দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। তাদের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত জাহাঙ্গীরকে নরসিংদী জেলা হাসপাতালে পাঠিয়ে দেন। শারীরিক অবস্থা অবনতি দেখে ঢাকায় পাঠানো হয়।

সেখানে একটি প্রাইভেট হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। গতকাল (শুক্রবার) সন্ধ্যা ৭টায় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
গত ১৫ জুন অভিযুক্ত সাতজনের নাম উল্লেখ করে এবং ৪ থেকে ৫ জনকে অজ্ঞাত আসামি করে মারধরের মামলা করেন জাহাঙ্গীরের ভাই সুমন মিয়া।

সুমন মিয়া বলেন, ‘আমার ভাইকে অন্যায়ভাবে মারধর করা হয়েছে। আমি এর বিচার চাই।

যাতে আর কেউ এমন ন্যক্কারজনক ঘটনা ঘটানোর সাহস না পায়।’
মনোহরদী থানার ওসি মো. ফরিদ উদ্দিন বলেন, নিহত জাহাঙ্গীরের ভাই বাদী হয়ে যে মারধরের মামলা করেছিলেন আবেদনের পরিপ্রেক্ষিতে, তা এখন হত্যা মামলায় রূপান্তর করা হবে। এ পর্যন্ত সন্দেহজনক দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। এজাহার নামীয় ব্যক্তিরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে। তাঁদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park