1. admin@nagorikexpress.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
ভাঙ্গায় টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের বিজ্ঞান বিষয়ক উপ-সম্পাদক হলেন সোনারগাঁয়ের আবু কাউসার। ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের প্রশিক্ষণ বিষয়ক উপ-সম্পাদক হয়েছেন বিন্ত। তীব্র তাপ প্রবাহে ফেনী পৌরসভার উদ‍্যোগে খাবার পানি, কোল্ড ড্রিংকস, ওরস‍্যালাইন ও শরবত বিতরন খিলক্ষেত ৩০০ ফিটের রাস্তা যেন ছিনতাইকারীদের অভয়ারণ্য অনিরাপদ পূর্বাঞ্চল ভাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ প্রার্থনা ইসতিসকার নামাজ আদায় তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক প্রচারণা শুরু সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দীনের আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি মাদারীপুরে কৃষকসহ তিনজনকে হাতুড়িপেটা, একজনকে বরিশাল প্রেরণ ভাঙ্গায় সম্প্রীতি সমাবেশ অনুষ্টিত

ঈদুল আযহা উপলক্ষে সুনামগঞ্জ জেলা বাস্তুহারালীগের উদ্যোগে দুস্ত মানুষের মধ্যে চাউল বিতরণ।

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

ইফতিয়াজ সুমন, সুনামগঞ্জ প্রতিনিধি:

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে সুনামগঞ্জ জেলা প্রসাশকের সহযোগিতায় সুনামগঞ্জ বাস্তহারা লীগের সভাপতি আব্দুল ওয়াদুদের প্রচেষ্টায় সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানা উপজেলা ও গৌরারং ইউনিয়নের গুচ্ছ গ্রামে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।
২৭ জুন মঙ্গলবার সকাল ৯ ঘঠিকায় সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়ন এর গুচ্ছ গ্রামে ২০০ শত দুস্ত মানুষের মাঝে চাউল বিতরণ করাহয়।

এসময় উপস্থিত ছিলেন বাস্তহারা লীগের সাধারণ সম্পাদক মো:নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা হারিছ উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক মাহবুব চৌধুরী, রইছ উদ্দিন, বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা সভাপতি এম.মাহফুজুর রহমান সজিব এবং বাংলাদেশ যুব উন্নয়ন ফোরাম সুনামগঞ্জ জেলা সভাপতি ইফতিয়াজ সুমন, বাংলাদেশ যুব উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক বদরুল ইসলাম চৌধুরী হাসান, আকাশ রায় প্রমুখ।

এসময় বাস্তুহারালীগ জেলা সভাপতি এম এ ওয়াদুদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সকলকে পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা জ্ঞাপন করেন। তিনি বলেন ঈদের আনন্দকে সকলের মাঝে ভাগাভাগি করে নেওয়ার প্রয়াসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন উদ্যোগ নিয়েছেন। তিনি আরো বলেন চাউল বিতরণ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পুন্ন হয়েছে। উপহার হিসেবে এই চাল পেয়ে সকলে আনন্দিত এবং সন্তুষ্ট হয়েছেন।
পরিশেষে বাস্তহারা লীগের সভাপতি বলেন আমাদের প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনার আমলে কোন অসহায় মানুষ না খেয়ে তাকতে পারেনা। আপনারা জানেন আওয়ামী লীগ কে ঠেকানুর জন্য অপশক্তি চক্র বিভিন্ন ভাবে প্রোপাগাণ্ডা চালিয়ে যাচ্ছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বকে প্রশ্নবিদ্ধ করা জাবেনা ইনশা আল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park