1. admin@nagorikexpress.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ ভাঙ্গায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যু! এলাকায় আতংক । উত্তরায় ৮০ কোটি টাকার খাসজমি উদ্ধার নিষেধাজ্ঞা শেষে চাঁদপুর পদ্মা-মেঘনায় মাছ ধরতে নেমেছে জেলেরা যুবদলের সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক হলেন দিপু। ভাঙ্গায় টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের বিজ্ঞান বিষয়ক উপ-সম্পাদক হলেন সোনারগাঁয়ের আবু কাউসার। ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের প্রশিক্ষণ বিষয়ক উপ-সম্পাদক হয়েছেন বিন্ত।

জনগনের সেবক হয়ে কাজ করে যাচ্ছেন সুনামগঞ্জ-২ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী -ডক্টর সামছুল হক চৌধুরী

  • আপডেট সময় : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ৮৫ বার পঠিত

ইফতিয়াজ সুমন,, সুনামগঞ্জ প্রতিনিধি:

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ- ২ আসনের তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সাধারণ মানুষ কে গীরে সময় কাটান ডক্টর সামছুল হক চৌধুরী । নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি, সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরী।

সুনামগঞ্জ ২ আসনের আওয়ামীলীগের বিভিন্ন মিছিল-মিটিংয়ে সামনের সাড়িতে থেকে নেতৃত্ব দিয়ে দলকে সুসংগঠিত করে নেতাকর্মীদের মাঝে একটা উৎসব এনে দিয়েছেন ডক্টর সামছুল হক চৌধুরী ।

জেলা ও স্থানীয় নেতাকর্মীরা ডক্টর সামছুল হক চৌধুরী কে কাছে পেয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই একসাথে ভোটের মাঠে কাজ করে যাচ্ছেন। নেতাকর্মীরা বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো দিরাই, শাল্লা,
সরকারকে ক্ষমতায় বসানোর লক্ষ্যেই সামছুল হক চৌধুরী নেতৃত্বে আমরা ভোটের মাঠে কাজ করে যাচ্ছি। তারা আরো বলেন, এই ২ টি উপজেলায় অনেক নেতা আছে, যারা শুধু বড় বড় পদ নিয়ে ঘরে বসে আছে ও সহযোগী সংগঠনের পদধারী নেতা হয়ে অনেক প্রোপাগান্ডা চালিয়ে যাচ্ছে, কিন্তু গরীব অসহায় মানুষের বন্ধু ডক্টর সামছুল হক চৌধুরী আওয়ামীলীগে দায়িত্ব পাওয়ার পর থেকে দলের ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করে যাচ্ছে। তাই আগামী ২ টি উপজেলা এমপি নির্বাচনে আমাদের নেতা ডক্টর সামছুল হক চৌধুরী কে দিরাই, শাল্লা, উপজেলায় বহু আলোচিত আসনে এমপি হিসেবে দেখতে চাই।

ডক্টর সামছুল হক চৌধুরী বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশজুড়ে ব্যাপক উন্নয়ন করেছেন। সারাদেশে আরো অনেক উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। দেশের মানুষ চায়, দেশের উন্নয়ন হোক, কিন্তু বিএনপি জামায়াত নাশকতা করে চলমান উন্নয়ন কাজগুলোর ব্যাঘাত ঘটাতে মরিয়া হয়ে উঠেছে। কিন্তু দেশের মানুষ এখন অনেক সচেতন। তারা বিএনপির পরিকল্পনা বুঝতে পেরেছে। দেশের জনগণ আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারো দেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। জনগণের সেই স্বপ্ন পুরণ করতেই সুনামগঞ্জ ২ আসনের তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়ে ভোটারদের ঘরে ঘরে গিয়ে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছি। যেমন আগামী ঈদের আগেই দিরাই, শাল্লা , উপজেলায় এবং প্রতিটা ইউনিয়নের প্রতিটা ঘরে ঘরে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র দিয়ে একটি লিফলেট তৈরী করে বিতরণ করে যাচ্ছি বলে জানান ডক্টর সামছুল হক চৌধুরী । এবং জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন ডক্টর সামছুল হক চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park