1. admin@nagorikexpress.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মাদারীপুরে স্বনামধন্য রাজনীতিবিদের নামে ভুল তথ্য প্রচার করায় বখাটে আটক। বশেমুরবিপ্রবি’তে ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন ফরিদপুরে উগ্র হিন্দু সন্ত্রাসী কতৃক শ্রমিক হত‍্যার প্রতিবাদে ফেনীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ভাঙ্গায় আবেশ স্মৃতি সংসদ এর উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ ভাঙ্গায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যু! এলাকায় আতংক । উত্তরায় ৮০ কোটি টাকার খাসজমি উদ্ধার নিষেধাজ্ঞা শেষে চাঁদপুর পদ্মা-মেঘনায় মাছ ধরতে নেমেছে জেলেরা যুবদলের সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে এরফান হোসেন দীপ এর অবস্থান কর্মসুচি ও মিছিল।

  • আপডেট সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,
বিএনপি জামায়াতের ডাকা অবরোধ বিরুদ্ধে নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অবস্থান কর্মসুচি ও শান্তি মিছিল বের করে নারায়ণগঞ্জ -৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সদস্য এরফান হোসেন দীপ।
বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁওয়ে মেঘনা টোল প্লাজা এলাকায় এরফান হোসেন দীপের নেতৃত্বে শত শত নেতাকর্মী নিয়ে এ কর্মসূচি পালন করে।

এ কর্মসুচিতে আরো উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা মোহম্মদ শাহ আলম মিয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা ও জেলা আওয়ামী লীগ নেতা মোঃ নজরুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সহ সম্পাদক আবু কাউসার আহমেদ, সোনারগাঁও পৌরসভা আওয়ামী লীগ নেতা আব্দুল রউফ মিয়া, আওয়ামী লীগ নেতা আব্দুল কাদির, মোহাম্মদ তাইজুল ইসলাম, জেলা কৃষকলীগ নেতা আব্দুল সালাম সেলিম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মোঃ আনোয়ার হোসেন, সোনারগাঁও ডিগ্রী কলেজের সাবেক ভিপি মোঃ সাইফুল ইসলাম বাবু, জেলা ছাত্রলীগ নেতা কবির হোসেন প্রধান, যুবলীগ নেতা মোঃ শাহজালাল, শেখ রাসেল জাতীয় শিশু ও কিশোর পরিষদের সোনারগাঁও উপজেলা সাবেক সভাপতি নাহিদুল ইসলাম খোকন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, রাসেল আহমেদ, মোঃজহিরুল ইসলাম, যুনলীগ নেতা মো. আলী হোসেন, মোঃ সুমন সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এরফান হোসেন দীপ বলেন, বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাসের কথা দেশবাসী ভুলে যায়নি। কিভাবে মানুষজনকে পুড়িয়ে হত্যা করা হয়েছিল, সবাই মনে রেখেছে। ২০১৪ ও ২০১৮ সালে বিএনপি-জামায়াত চক্র জ্বালাও-পোড়াও রাজনীতি শুরু করে। মহান মুক্তিযুদ্ধে গনহত্যা, মানবতাবিরোধী অপরাধের জন্য যখন বিচার শুরু হয় তখনই এই ধ্বংসাত্মক রাজনীতি শুরু হয়। তাই আজ বিএনপি জামাতের নৈরাজ্য ঠেকাতে আমরা সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ও অংগসংগঠন নেত্রীবৃন্দ নিয়ে এই আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান করছি।

অন্যান্য বক্তারা এরফান হোসেন দীপের পিতা নারায়ণগঞ্জ-৩ এর সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেনের রাজনৈতিক ও সংগঠন বান্ধব বিভিন্ন স্মরণীয় তথ্য তুলে ধরেন।

পরে এরফান হোসেন দীপ এর নেতৃত্বে শান্তি মিছিল বের হয়। মিছিলটি মেঘনা বেপারি বাজার থেকে শুরু করে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা হয়ে বাস কাউন্টার গিয়ে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park