1. admin@nagorikexpress.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক হলেন দিপু। ভাঙ্গায় টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের বিজ্ঞান বিষয়ক উপ-সম্পাদক হলেন সোনারগাঁয়ের আবু কাউসার। ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের প্রশিক্ষণ বিষয়ক উপ-সম্পাদক হয়েছেন বিন্ত। তীব্র তাপ প্রবাহে ফেনী পৌরসভার উদ‍্যোগে খাবার পানি, কোল্ড ড্রিংকস, ওরস‍্যালাইন ও শরবত বিতরন খিলক্ষেত ৩০০ ফিটের রাস্তা যেন ছিনতাইকারীদের অভয়ারণ্য অনিরাপদ পূর্বাঞ্চল ভাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ প্রার্থনা ইসতিসকার নামাজ আদায় তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক প্রচারণা শুরু সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দীনের আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি মাদারীপুরে কৃষকসহ তিনজনকে হাতুড়িপেটা, একজনকে বরিশাল প্রেরণ

সুনামগঞ্জ -১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী – নুরুল হাসান পারভেজের উঠান বৈঠক অনুষ্ঠিত

  • আপডেট সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ১১০ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি: ইফতিয়াজ সুমন

সুনামগঞ্জ-১ (ধর্মপাশা-তাহিপুর- জামালগঞ্জ-মধ্যনগর) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী, মিশিগান মহানগর আওয়ামীলীগ যুক্তরাষ্ট্র এর দপ্তর সম্পাদক ও সুনামগঞ্জ জেলা এসোসিয়েশান অব মিশিগান যুক্তরাষ্ট্রের যুগ্ম-সাধারণ সম্পাদক মো: নুরুল হাসান পারভেজের উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যায় উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মোঃ এম এইচ তালহা চৌধুরীর সভাপতিত্ব হাফেজ মাওলানা মোঃ ফয়সাল আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমেরিকান প্রবাসী ও সুনামগঞ্জ-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী, মিশিগান মহানগর আওয়ামীলীগ যুক্তরাষ্ট্র এর দপ্তর সম্পাদক ও সুনামগঞ্জ জেলা এসোসিয়েশান অব মিশিগান যুক্তরাষ্ট্রের যুগ্ম-সাধারণ সম্পাদক মো: নুরুল হাসান পারভেজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জয়নাল মিয়া সভাপতি ৫নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ, মোঃ তোফায়েল মাষ্টার, মোঃ বজলু রশিদ চৌধুরী, মোঃ তোফাজ্জল মাষ্টার।এছাড়াও অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন মোঃ হুমায়ুন, হযরত আলী, এহসান মিয়া,হুমায়ুন কবির, নুরুল ইসলাম, নূরুল হুদা মুকুল, মহসিন প্রমুখ।

এসময় এলাকার গণ্য মান্য ব্যক্তিবর্গ ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং তৃণমূল পর্যায়ের নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।

এখানে বক্তারা বলেন আমরা সবাই নূরুল হাসান পারভেজ এর সাথে আছি এবং আমরা তাকে সব রকম সহযোগিতা করব এবং আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় হবে ইনশাল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ নূরুল হাসান পারভেজ বলেন সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলীয় সিদ্ধান্তসহ জনগণের সমর্থনে এমপি নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে অনুন্নত এলাকায় পাটক্রয় কেন্দ্র, অসহায় দুস্থ্য মহিলাদের প্রশিক্ষিত করে কর্মসংস্থানের ব্যবস্থা, তাঁত শিল্প ও হস্তশিল্পে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করতে চাই। এলাকার মানুষের সুখে দুঃখে পাশে ছিলাম ও আছি এবং থাকবো। আসছে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে নয় বরং সুনামগঞ্জ ধর্মপাশা-তাহিপুর- জামালগঞ্জ-মধ্যনগর উপজেলার দরিদ্র-পিড়িত অধিকার বঞ্চিত নদী ভাঙন কবলিত মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছি। সকল শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন, রাস্তাঘাট যোগাযোগ ব্যবস্থার সংস্কার নির্মাণ, বেকারত্ব দুরীকরণ, মানুষের কর্মসংস্থান সৃষ্টি, শিল্প-কলকারখানা স্থাপনের জন্য সরকারের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করি। সুনামগঞ্জ -১ আসনের বিভিন্ন গ্রাম-গঞ্জ, হাট-বাজার, শহর ও লোকালয়ের আমার প্রাণ-প্রিয় জনসাধারণের মাঝে আমার নির্বাচনী প্রতিশ্রুতির লিফলেট বিতরণ কর্মসূচি চলমান রয়েছে এবং সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সাধারণ জনসাধারণের মাঝে তুলে ধরা হচ্ছে। আবারও সফল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে ক্ষমতায় আনার জন্য নৌকা মার্কায় ভোট চান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park